সর্বশেষ

» সার্ক ইন্টারন্যাশনাল স্কুলে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

প্রকাশিত: ১৪. ডিসেম্বর. ২০২৩ | বৃহস্পতিবার

চেম্বার প্রতিবেদক: সার্ক ইন্টারন্যাশনাল স্কুল বাংলাদেশ শাহপরান ক্যাম্পাসের আয়োজনে ক্রয়োদশ সার্ক চিত্রাঙ্কন,বৃত্তি পরীক্ষার ফলাফল, পুরস্কার বিতরণী, অভিভাবক সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(১৪ ডিসেম্বর) স্কুল ক্যাম্পাসে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

স্কুলের প্রতিষ্ঠান প্রধান ও ক্রয়োদশ সার্ক চিত্রাঙ্কন ও বৃত্তি পরীক্ষার পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ সুফিয়ানের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষিকা ফারিহা আফরিন ও আফরোজা আনজুমের যৌথ পরিচালনায় পৃথক এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন স্কুলের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রাইভেট স্কুল এসোসিয়েশন, সিলেটের সভাপতি রোটারিয়ান অধ্যক্ষ মোহাম্মদ মহি উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে রোটারিয়ান অধ্যক্ষ মোহাম্মদ মহি উদ্দিন বলেন,’ শিক্ষার্থীদের মেধাকে শানিত করতে বিগত ১৩ বছর ধরে প্রতিটি বিজয়ের মাসে সার্ক পরিবার চিত্রাঙ্কন ও বৃত্তি পরীক্ষা আয়োজন করে আসছে। তারই ধারাবাহিকতায় এবারও আমরা চিত্রাংকণ ও বৃত্তি পরীক্ষা আয়োজন করেছি। পরীক্ষায় যারা ভাল রেজাল্ট করেছে তাদের প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা রইলো। সেই সাথে সবার জন্য শুভ কামনা রইল। যাদের ভালো রেজাল্ট হয়নি তারা মন খারাপ করবে না। মন দিয়ে পড়াশোনা করবে এবং আগামী পরীক্ষায় আরও ভাল করার চেষ্টা করতে হবে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সার্ক ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ বাংলাদেশ এর পরিচালক (মার্কেটিং) মোঃ জাকির হোসেন খা, সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশ এর উপাধক্ষ্য সবল কুমার তালুকদার, সার্ক ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ বাংলাদেশ এর নির্বাহী পরিচালক সিরাজুল ইসলাম নোমান, অভিভাবক সদস্য মোঃ জালাল উদ্দীন, শাহাদাত হোসাইন, এখলাসুর রহমান।

অন্যানের মধ্যে বক্তব্য দেন সার্ক ইন্টারন্যাশনাল স্কুল বাংলাদেশ শাহপরান ক্যাম্পাসের সহকারী শিক্ষক নিরুপমা দাস, সালমা বেগম, ডালিম মিয়া, টিপু দাস, রাকিব মিয়া,সারা আব্দুর রশীদ খান, আবেদা সুলতানা রিয়া, শারমিন আহমদ, ইসরাত জাহান, মাকসুদা রশীদ মিলা প্রমুখ।

স্কুলের প্রতিষ্ঠান প্রধান মো:সুফিয়ান তার বক্তব্যে বলেন,বর্তমানে নতুন কারিকুলাম যথাযথভাবে বাস্তবায়নের লক্ষ্যে ষষ্ঠ ও ৭ম শ্রেণির বিষয়ভিত্তিক মূল্যায়নের ক্ষেত্রে NCTB কর্তৃক প্রণীতব্য মূল্যায়ন সংক্রান্ত গাইডলাইন অনুসরণ করে আমরা শিক্ষকরা অত্যন্ত আন্তরিকতার সহিত ক্লাস নেই।সার্ক ইন্টারন্যাশনাল স্কুল বাংলাদেশ শ্রেণিকক্ষে কঠিন বিষয়গুলো খুব সহজে প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করা হয়। ২০১০ সাল থেকে এ যাবৎ পর্যন্ত পিইসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় A+ সহ ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে।

[hupso]

সর্বশেষ