সর্বশেষ

» কানাইঘাটে সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থী মাওলানা হুছামুদ্দীন চৌধুরীর মতবিনিময়

প্রকাশিত: ১২. ডিসেম্বর. ২০২৩ | মঙ্গলবার

কানাইঘাট প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন।
গতকাল মঙ্গলবার বিকেল ৩টায় প্রেসক্লাব কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেন, মহান জাতীয় সংসদে কানাইঘাট-জকিগঞ্জের মানুষের মৌলিক দাবীদাওয়া বাস্তবায়নের পাশাপাশি দেশের অধিকার বঞ্চিত, নিপীড়িত জনগণের পক্ষে কথা বলার জন্য দ্বাদশ সংসদ নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে মাদ্রাসা শিক্ষার স্বকিয়তা রক্ষাসহ পাঠ্যপুস্তক থেকে ইসলাম বিরোধী বিষয়াদি দুরীকরণে সাহসী ভূমিকা পালন করবো। প্রধানমন্ত্রীর সাথে অনেকবার আমার সাক্ষাত হয়েছে। ব্যক্তিগত ভাবে তিনি আমাকে অনেক স্নেহ করে থাকেন। সম্প্রতি প্রধানমন্ত্রী আমাকে ডেকেছিলেন, তার সাথে সাক্ষাত করে অনেক বিষয়ে কথা বলেছি। আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে আসায় তিনি আমাকে স্বাগত জানিয়েছেন। কারন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরই আমাকে সংসদে দেখার আহবান করেছিলেন। নির্বাচনে যেসব দল অংশগ্রহণ করেনি তাদের দুঃখ-সুঃখের কথা আমি প্রধানমন্ত্রীকে জানিয়েছি।
তিনি আরো বলেন, বিগত সময়ে মহাজোটের প্রার্থী হওয়ার সুযোগ ছিল, কিন্তু আমি প্রার্থী হইনি। বরং বিগত ১৫ বছর ধরে মহাজোটের প্রার্থীর পক্ষে মাঠে কাজ করেছিলাম। এবারের নির্বাচনে আমি যে কোন দল থেকে নির্বাচনে আসতে পারতাম, কিন্তু দলীয় প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করলে দলের বাহিরে অনেক কথা বলা বা কাজ করার সুযোগ থাকে না। যার জন্য দল-মত নির্বিশেষে সকল স্তরের মানুষের কল্যাণে কাজ করার জন্য স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করছি। অতীতে সব-সময় আমার পরিবার ও আমি কানাইঘাট-জকিগঞ্জের মানুষের সুখ, দুঃখে পাশে ছিলাম। আমি নির্বাচিত হলে কোন এলাকাকে একক প্রাধান্য না দিয়ে ইনসাফ ভিত্তিক উন্নয়নে এ অঞ্চলের মানুষের মৌলিক দাবী-দাওয়া পূরণে সবাইকে সাথে নিয়ে কাজ করব। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করায় আলিম-উলামা অধ্যুষীত এ জনপদের সর্বস্তরের মানুষ দলমতের উর্ধ্বে উঠে আমাকে অকুন্ঠ সমর্থন ও সহযোগিতা করে যাচ্ছেন। নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটে আমি বিজয়ী হব।
নির্বাচনে স্থানীয় সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করে স্বতন্ত্র প্রার্থী মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেন, সাংবাদিকরা সব-সময় এলাকার উন্নয়ন ও মানুষের মৌলিক দাবী-দাওয়া তুলে ধরে থাকেন। তিনি যদি নির্বাচিত হন তাহলে সাংবাদিকদের কল্যাণেও কাজ করে যাবেন বলে জানান।
কানাইঘাট প্রেসক্লাব সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদের পরিচালনায় প্রেসক্লাব নেতৃবৃন্দ এবং কর্মরত গণমাধ্যমকর্মীদের পাশাপাশি অন্যান্যদের উপস্থিত ছিলেন, আঞ্জুমানে আল-ইসলাহ কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক মাও. মাহমুদ হাসান চৌধুরী রায়হান, মাসিক পরওয়ানার সম্পাদক মাও. রেদোয়ান মাহমুদ চৌধুরী, লতিফিয়া এতিমখানার পরিচালক মাও. ফারহান আহমদ চৌধুরী রেদা, আঞ্জুমানে আল-ইসলাহ জকিগঞ্জের সাংগঠনিক সম্পাদক মাও. আব্দুল বাছিত, আঞ্জুমানে আল-ইসলাহ কানাইঘাটের সাধারণ সম্পাদক মাও. আল-আমিন সিদ্দিকী, সহ সাধারণ সম্পাদক মাও. ইয়াহিয়া আহমদ চৌধুরী, তালামিজের কেন্দ্রীয় নেতা মনোয়ার হোসেন, সাবেক কেন্দ্রীয় নেতা সৈয়দ আহমদ আল জামিল।

[hupso]

সর্বশেষ