সর্বশেষ

» কানাইঘাটে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ০৭. ডিসেম্বর. ২০২৩ | বৃহস্পতিবার

কানাইঘাট প্রতিনিধি: সিলেটের কানাইঘাটে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুর ১২ টায় স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে এ অবহিতকরণ সভার আয়োজন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সুবল চন্দ্র বর্মণের সভাপতিত্বে ও হাসপাতালের পরিসংখ্যানবিদ সুবোধ চন্দ্র দাসের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন- স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: তনয় কুমার বর্ধন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: রিয়াজ মাহমুদ তমাল, ডা: এরফানুল হক, ডা: আসাদুল্লাহ আল গালিব, সহকারী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা কামাল উদ্দিন, ডা: তোফাজ্জল হোসাইন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর আবুল কালাম আজাদ, ইপিআই টেকনিশিয়ান শরীফুল ইসলাম, এইচ আই মনিরুজ্জামান প্রমূখ।

অবিহিতকরণ ও কর্মপরিকল্পনা সভায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুবল চন্দ্র বর্মণ এ কার্যক্রমের বিস্তারিত তথ্য তুলে ধরেন।

তিনি বলেন,’আগামী ১২ ডিসেম্বর কানাইঘাটে ৬ মাস হতে ৫৯ মাস বয়সী সকল শিশুকে – ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। ‘ তিনি জাতীয় ও গুরুত্বপূর্ণ এ কর্মসূচি শতভাগ সফল করতে সকল পেশাজীবি ও সচেতন নাগরিকের সহযোগিতার অনুরোধ জানিয়েছেন।

[hupso]

সর্বশেষ