সর্বশেষ

» সিলেটে যমুনা ইলেক্ট্রনিক্সের এক্সক্লুসিভ ডিলার শোরুম সন্ধানী ইলেকট্রনিক্স এর যাত্রা শুরু

প্রকাশিত: ২৫. নভেম্বর. ২০২৩ | শনিবার

চেম্বার ডেস্ক: জমকালো আয়োজন, নানাবিধ কার্যক্রম আর লোভনীয় সব কনজুমার অফার নিয়ে গতকাল শনিবার পূণ্যভুমি সিলেটে দেশ সেরা ব্র্যান্ড যমুনা ইলেক্ট্রনিক্সের এক্সক্লুসিভ ডিলার শোরুম

সন্ধানী ইলেকট্রনিক্স উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যমুনা ইলেকট্রনিক্রা’র এক্রাক্লুসিভ ডিলার সন্ধানী ইলেট্রনিক্রোর স্বত্বাধিকারী বিশ্বজিৎ চন্দ্র এর সভাপতিত্বে ও বিপ্লব দে এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইল লিমিটেডের হেড অব বিজনেস মোহাম্মদ সাজ্জাদুল ইসলাম।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট চেম্বার এন্ড কর্মাস এর সিনিয়র সহ-সভাপতি ফালাহউদ্দিন আলী আহমদ, ,যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস লিমিটেডের ব্র্যান্ড ডেভেলপমেন্ট ডিজিএম রকিব আহমেদ,সেলস ডিজিএম মো:আলাউদ্দিন হোসেন,বিজনেস ডেভেলেপমেন্ট ম্যানেজার মো: সিফাত সাইদ,জোনাল ম্যানেজারসহ গণ্যমান্য ব্যাক্তিবগ।প্রধান অথিতি’র বক্তব্য যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইল লিমিটেডের হেড অব বিজনেস মোহাম্মদ সাজ্জাদুল ইসলাম। বলেন ,দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে যমুনা গ্ৰুপ সদা নিবেদিত। কোটি কোটি মানুষের আস্থার পন্য। যমুনার সাথে ব্যবসায়ী অংশীদারীত্ব মানে আপনার ব্যবসায়িক সমৃিদ্ধ, ভবিষ্যৎ নিশ্চয়তা এবং সামাজিক স্বীকৃতি। ব্যবসায়ি মহলে সফল উদ্যোক্তা হিসেবে প্রতিষ্ঠা পেতে আমরা আছি আপনার পাশে। এ ছাড়া তিনি ব্যবসা পরিচালনার নানাবিধ দিকনির্দেশনা এবং পন্যের গুণগত মান নিয়ে বিস্তারিত আলোকপাত করেন।
উল্লেখ্য এই শোরুম থেকে গ্রাহকরা আন্তর্জাতিক মানের যমুনা ব্র্যান্ডের ফ্রিজ, টিভি,এসি ও সকল হোম অ্যাপ্লায়েন্স ক্রয় করতে পারবেন। শুধু তাই নয়, গ্রাহকদের জীবনকে সহজ,সাবলীল ও নিস্কন্টক রাখতে বিক্রয় পরবর্তী সার্ভিসও পাওয়া যাবে । উদ্বোধন উপলক্ষে বিভিন্ন পন্য ক্রয়ে সর্বোচ্চ ২৫% নগদ মৃল্য ছাড় রয়েছে।

[hupso]

সর্বশেষ