সর্বশেষ

» ৯নং ওয়ার্ডের উন্নয়ন অগ্রগতিকে আরো সমৃদ্ধ করতে সকলের সহযোগিতা চাই: কামরান

প্রকাশিত: ২৪. নভেম্বর. ২০২৩ | শুক্রবার

চেম্বার ডেস্ক: সিলেট সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মখলিছুর রহমান কামরান বলেছেন, সিলেট সিটি কর্পোরেশনের এ ওয়ার্ডটি একটি মডেল ও নান্দনিক ওয়ার্ড। ওয়ার্ডে মানুষের ভালোবাসা অর্জন করে আমি ৫ম বারের মতো ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ পেয়েছি। এই ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং অসাপ্ত কাজ সম্পন্ন করতে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি। তিনি আরো বলেন, সিলেট নগরী ৩৬০ আউলিয়ার পূণ্যভূমি। তিনি ওয়ার্ডের উন্নয়ন অগ্রগতিকে সামনে নিয়ে যেতে ওয়ার্ডবাসীর সহযোগিতা কামনা করেন।
তিনি শুক্রবার (২৪ নভেম্বর) সিটি হাউজিং ওয়েলফেয়ার এসোসিয়েশন বাগবাড়ি সিলেটের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
সিটি হাউজিং ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি ও জনতা ব্যাংকের সাবেক ডিজিএম মোঃ মজনুর রহমানের সভাপতিত্বে এবং মোহাম্মদ মুহিতুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বায়তুল আজীস জামে মসজিদের সভাপতি মো. জামাল মিয়া তালুকদার। শুভেচ্ছা বক্তব্য রাখেন, সিটি হাউজিং ওয়েলফেয়ার এসোসিয়েশনের সেক্রেটারী মো. সাইফুল আলম চৌধুরী, মোঃ তৌহিদুর রহমান, মোঃ আব্দুস সালাম, মো. আবু সাঈদ, মো. সাদির হোসেন, সাফায়াত হোসেন আহমদ, মো. জামাল মিয়া তালুকদার।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন বায়তুল আজীস জামে মসজিদের মোয়াজ্জিন মো. সালমান আহমদ।

[hupso]

সর্বশেষ