সর্বশেষ

» শাহজালাল কলেজিয়েট স্কুলের বার্ষিক ক্লাস পার্টি অনুষ্ঠিত

প্রকাশিত: ১৫. নভেম্বর. ২০২৩ | বুধবার

চেম্বার ডেস্ক: -হৈ হুল্লোড় আড্ডা গান ও আবৃত্তির মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয় ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শাহজালাল কলেজিয়েট স্কুলের বার্ষিক ক্লাস পার্টি অনুষ্ঠান। সোমবার (১৩ নভেম্বর) স্কুলের প্রিন্সিপাল সেলিম আহমদ চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ বদরুল ইসলাম আজাদ।

উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষক, ছাত্র/ছাত্রী অভিভাবক সাংবাদিক সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।

শাহজালাল কলেজিয়েট স্কুলের সকল শিক্ষার্থী ক্লাস পার্টি উপলক্ষে নানা রঙের বেলুন, ফুল দিয়ে ক্লাস রুম ও ল্যাবগুল সুসজ্জিত করে এবং নিজ পছন্দ অনুযায়ী ভিন্ন ভিন্ন মাত্রা যোগ করেন প্রতিষ্ঠানের প্রিন্সিপাল সেলিম আহমদ চৌধুরী।

ক্লাস পার্টির উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষার্থীরা অনুভূতি প্রকাশ করে বলেন, সারা বছর ধরে এই ক্লাস পার্টির জন্য অপেক্ষা করে থাকি। বছর জুড়ে পড়ালেখা করতে করতে যখন ক্লান্ত হয়ে পড়ি তখনই ক্লাস পার্টির আনন্দে আমরা নতুন করে লেখাপড়া করার শক্তি ও প্রেরণা পাই।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, লেখাপড়ার পাশাপাশি আনন্দ অনুষ্ঠান খেলা দুলা ছাত্রদের মনের প্রতিভা বিকাশ ঘটায়। কারণ আনন্দহীন শিক্ষা শিক্ষার্থীদের যেমন মেধার বিকাশ ঘটাতে পারেনি তেমনি সে রকমের শিক্ষা ছাত্র-ছাত্রীরা বেশিক্ষণ মনেও রাখতেও পারেনি। তাইতো এরকম আনন্দ শিক্ষার্থীদের নতুন সেমিস্টার/ক্লাসে ভালোভাবে উত্তীর্ণ হওয়ার ক্ষেত্রে যেন উৎসাহ যোগায়। ক্লাস পার্টির বর্ণিল এই উৎসবে গান, নৃত্য, অভিনয়, কোনোটিই ছেড়ে যায়নি তাদের।

উক্ত প্রতিষ্ঠানে পাঁচ বছর যাবৎ যারা বিদ্যালয়ে অধ্যায়ন করে আসছেন তাদের জন্য পুরুস্কার দিয়ে শুভেচ্ছা জানান স্কুল কর্তৃপক্ষ।

[hupso]

সর্বশেষ