সর্বশেষ

» নবাগত জেলা প্রশাসকের সাথে কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাত

প্রকাশিত: ০২. আগস্ট. ২০২৩ | বুধবার

কানাইঘাট প্রতিনিধি:: সিলেটের জেলার নবাগত জেলা প্রশাসক শেখ রাসেল হাসান এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১লা আগস্ট) বিকেল ৪টায় জেলা প্রশাসকের কার্যালয়ে সৌজন্য সাক্ষাতকালে প্রেসক্লাব নেতৃবৃন্দ প্রথমে নবাগত জেলা প্রশাসক শেখ রাসেল হাসানকে কানাইঘাটের কর্মরত সাংবাদিক সমাজের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় জেলা প্রশাসক শেখ রাসেল হাসান প্রেসক্লাব নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, মহান মুক্তিযোদ্ধের গৌরবগাঁথা শাহজালাল-শাহপরাণের পূণ্যভূমি সিলেটে দায়িত্ব পালনকালে সাংবাদিক সহ সকল মহলের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছেন জাতির দর্পন এবং সংবাদপত্র হচ্ছে রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ। সাংবাদিকরা সবসময় সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডসহ সকল কাজে সহযোগিতা করে থাকেন। তিনি ইতিহাস ঐতিহ্যে সমৃদ্ধ এবং পর্যটন অধ্যুষিত সিলেটকে সবদিক থেকে এগিয়ে নিতে সরকারের পরিকল্পনা বাস্তবায়নে সাংবাদিকদের সর্বাত্মকভাবে সহযোগিতার আহ্বান জানান।

সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন, কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট প্রেসক্লাবেরসহ সভাপতি এম.এ হান্নান, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, সাবেক সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, শাহীন আহমদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, সহ সাধারণ সম্পাদক মুমিন রশিদ, দপ্তর সম্পাদক সুজন চন্দ অনুপ, সদস্য তাউহিদুল ইসলাম প্রমুখ।

সৌজন্য সাক্ষাতকালে প্রেসক্লাব নেতৃবৃন্দ নবাগত জেলা প্রশাসক শেখ রাসেল হাসানকে কানাইঘাটবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে বলেন, মফস্বলের সংবাদকর্মীরা সবসময় তৃণমূল পর্যায়ে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড এবং প্রশাসনের সকল ভালো কাজ গণমাধ্যমে গুরুত্বের সাথে তুলে ধরেন। কানাইঘাট উপজেলায় সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড বাস্তবায়নে এবং প্রতিটি অনুষ্ঠানে প্রেসক্লাব নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিকরা অংশগ্রহণ করে গণমাধ্যমে সংবাদ প্রকাশ করে থাকেন। জেলা প্রশাসককে কানাইঘাটে আগমন এবং প্রেসক্লাব পরিদর্শনের আমন্ত্রন জানান।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

August 2023
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031