সর্বশেষ

» অষ্ট্রেলিয়া ফেরত কানাইঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি বুলবুলকে সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ০১. আগস্ট. ২০২৩ | মঙ্গলবার

কানাইঘাট প্রতিনিধি :অষ্ট্রেলিয়ায় আন্তর্জাতিক রোটারি সম্মেলন শেষে রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশের এসিস্ট্যান্ট গভর্ণর,কানাইঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলের স্বদেশ আগমনে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে সিলেট পৌঁছালে প্রথমে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে তাকে ফুলেল শুভেচ্ছা এবং পরবর্তীতে নগরীর একটি হোটেলে সংবর্ধনা দেয়া হয়।

কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে এবং সাংবাদিক তাওহীদুল ইসলামের সঞ্চালনায় সংর্বধনা অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ শালিক বিল্লাহ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি এম.এ হান্নান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সিলেট প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ ও সিলেট মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক খালেদ আহমদ,সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ছামির মাহমুদ,সিলেট জেলা প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মিঠু দাস জয়,কানাইঘাট প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুন নুর,রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ জোনাল কো-অর্ডিনেটর মোহাম্মদ শহীদুল হক সুহেল, রোটারি ক্লাব অফ সিলেট গ্রীণ সিটির প্রেসিডেন্ট রোটারিয়ান আলমগীর হুসেন,ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান দেলোয়ার হুসেন পিএইচএফ।

সংবর্ধনা অনুষ্ঠান ও বিমানবন্দরে জাতীয় পার্টি জেপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ইফতেখার আহমদ লিমন, কানাইঘাট প্রেসক্লাবের সহ-সভাপতি শাহীন আহমদ,সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, সহ-সাধারণ সম্পাদক মুমীন রশীদ,দপ্তর সম্পাদক সুজন চন্দ অনুপ,সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য এম.এ ওয়াহিদ চৌধুরী,মানবিক টিম কানাইঘাটের প্রধান পৃষ্ঠপোষক মাহবুব আব্দুল্লাহ,আব্দুল্লাহ আল মাছুম,জুলকারনাইন সাইরাস সহ আরো অনেকে উপস্থিত ছিলেন ।

প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক এম.এ হান্নান বলেন,’রোটারিয়ানরা সারাবিশ্বে আর্ত-মানবতার সেবায় একনিষ্ঠভাবে সুন্দর সমাজ বিনির্মাণে কাজ করে যাচ্ছেন। তিনি সাংবাদিক শাহজাহান সেলিম বুলবুলের সমাজসেবামূলক কর্মকান্ডের প্রশংসা করে বলেন,সাংবাদিকতার পাশাপাশি রোটারির সাথে সম্পৃক্ত থেকে কর্মদক্ষতার সরূপ অস্ট্রেলিয়াতে আন্তর্জাতিক রোটারি কনভেনশনে যোগদানের মাধ্যমে রোটারি অঙ্গনের ভাবমূর্তি তুলে ধরে দেশ তথা কানাইঘাটবাসীর মুখ উজ্জ্বল করেছেন। সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি এ ধরণের সামাজিক কর্মকান্ডে সক্রিয় হওয়ার আহবান জানান তিনি। ‘

সংবর্ধিত অতিথির বক্তব্য রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল বলেন,’তার প্রাণের প্রতিষ্ঠান কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ সবসময় তার সকল ভালো কাজে সহযোগিতা করে আসছেন। যার কারণে রোটারির সাথে সম্পৃক্ত থেকে বিভিন্ন সময়ে এলাকার আর্থ সামাজিক উন্নয়ন ও রোটারির মাধ্যমে সাধ্যানুযায়ী মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। অষ্ট্রেলিয়া থেকে দেশে ফেরার পর প্রেসক্লাবের উদ্যোগে বিমানবন্দরে অভ্যর্থনা প্রদান এবং তাকে সংবর্ধনা প্রদান করায় প্রেসক্লাবের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ক্লাবের উন্নয়ন সহ সবসময় সাংবাদিকদের পাশে থেকে আরো ভালো কাজের চেষ্টা করে যাবেন।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

August 2023
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031