সর্বশেষ

» কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারীদের হামলায় ৪ সাংবাদিক আহত

প্রকাশিত: ১০. জুন. ২০২৩ | শনিবার

চেম্বার প্রতিবেদক: সংবাদ প্রকাশের জেরে সিলেটের কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারীদের হামলায় চার জন সাংবাদিক আহত হয়েছেন। আজ শনিবার (১০ জুন) সকালে সাংবাদিকরা তথ্য সংগ্রহের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে তারা হামলার শিকার হন।

আহতরা হলেন দৈনিক আজকের পত্রিকার কানাইঘাট উপজেলা প্রতিনিধি নিজাম উদ্দিন, সিলেটের ডাকের কানাইঘাট প্রতিনিধি আলা উদ্দিন, দৈনিক সিলেট ডটকমের কানাইঘাট প্রতিনিধি শাহিন আহমদ ও নিউজচেম্বার টুয়েন্টিফোর ডটকমের কানাইঘাট প্রতিনিধি বদরুল আলম। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
আহত সাংবাদিক আলা উদ্দিন বলেন, হাসপাতালের নানা অব্যবস্থাপনা নিয়ে কয়েকদিন ধরে সংবাদ প্রকাশ হচ্ছে। রোগী এবং তাদের স্বজনদের অভিযোগের পরিপ্রেক্ষিতে আজ সকালে হাসপাতালের খাবারের মান নিয়ে তথ্য চাইতে গেলে বাবুর্চি সোহরাব হোসেন ও আরও চার-পাঁচজন অতর্কিতভাবে সাংবাদিকদের ওপর হামলা করেন। পরে স্থানীয় লোকজন এবং পুলিশ এসে তাদেরকে উদ্ধার করেন।

আহত সাংবাদিক বদরুল আলম বলেন, এই হাসপাতালের অনিয়ম নিয়ে গত ২ জুন আমি একটি সংবাদ করি। এতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা. নজরুল ইসলাম সাংবাদিকদের ওপর ক্ষিপ্ত হন। এর জের ধরেই আজ হামলা হয়েছে।
কানাইঘাট থানার ওসি মাইন উদ্দিন বলেন, সাংবাদিকদের ওপর হামলার খবরে তাৎক্ষণিকভাবে পুলিশ পাঠানো হয়। ওসি আরও বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সিলেট সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম বলেন, দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

June 2023
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930