সর্বশেষ

» দরিদ্রের পরিবারের মধ্যে দাউদপুর ইউনিয়ন প্রবাসী ট্রাস্টের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১৯. এপ্রিল. ২০২৩ | বুধবার

চেম্বার ডেস্ক:: দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়ন প্রবাসী ট্রাস্টের উদ্যোগে ২ নং ওয়ার্ডে দরিদ্র পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান গত ১৯ এপ্রিল বুধবার দুপুরে তুরুকখলা হাড়িয়ারচর গ্রামের বিশিষ্ট মুরব্বি হাজী মাসুক মিয়ার বাড়িতে অনুষ্ঠিত হয়।
তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদ পরিচালনা কমিটির মোতাওয়াল্লী আলহাজ্ব আব্দুল মছব্বির এর সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক, ফটো সাংবাদিক আব্দুল খালিক, দাউদপুর ইউনিয়ন প্রবাসী ট্রাস্টের বাংলাদেশ এর বাস্তবায়ন কমিটির সদস্য আলবাব আহমেদ , ডাক্তার মাওলানা ছালেহ আহমেদ।
বাস্তবায়ন কমিটির সদস্য সেবুল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারি খায়রুল ইসলাম সেলিম, দাউদপুর ইউনিয়ন প্রবাসী ট্রাস্টের বাংলাদেশ এর বাস্তবায়ন কমিটির সদস্য নউরোজ আহমেদ চৌধুরী, আব্দুর রহিম, আজাদ আহমেদ, কিজির আহমেদ, আজির উদ্দিন, নাসির উদ্দিন বাদশাহ, রাজক আহমেদ প্রমুখ।
এর আগে দাউদপুর ইউনিয়নের ১ ও ৩, ৪, ৫, ৬, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে পৃথক পৃথক ভাবে সুবিদা বঞ্চিত ২৩৫ পরিবারের মধ্যে চাউল, ডাইল, আলু, তেল, লবন ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠান গুলোতে এলাকার মুরব্বিয়ান, সমাজসেবী ও যুব সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দেশ, জাতি ও প্রবাসীদের মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন নউরোজ চৌধুরী।
অনুষ্ঠানে বক্তারা বলেন, দাউদপুর ইউনিয়ন প্রবাসী ট্রাস্ট প্রতিষ্ঠালগ্ন থেকে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। মহামারী করোনা ভাইরাস, বন্যা সহ দুর্যোগময় সময় এই ট্রাস্টের প্রবাসীরা দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়ান।
বক্তারা বলেন, প্রবাসীরা দেশের উন্নয়ন ও কল্যাণমূলক কাজে প্রতিনিয়ত সহযোগিতার মাধ্যমে ভূমিকা রাখছেন তা প্রসংসনীয়।
বক্তারা মানব সেবামূলক কাজের পাশাপাশি দাউদপুর ইউনিয়নের অসুস্থ রোগী বহনের জন্য একটি এম্বুলেন্স প্রদান করার জন্য প্রবাসী ট্রাস্টের প্রতি আহবান জানান।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

April 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930