সর্বশেষ

» কাউন্সিলর তৌফিক বকস লিপনের উদ্যোগে দরিদ্রদের মধ্যে ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ১৪. এপ্রিল. ২০২৩ | শুক্রবার

চেম্বার ডেস্ক::  পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব, অসহায় মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর কর্মীরা ঠিক তেমনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে দরিদ্রদের সাহায্য সহযোগিতা করছেন। তারই ধারাবাহিকতায় সিলেট মহানগর আওয়ামীলীগের সদস্য, কাউন্সিলর তৌফিক বকস লিপনের পক্ষ থেকে ঈদ উপহার শাড়ি-লুঙ্গি বিতরণ একটি মহৎ কাজ। তিনি সরকারের পাশাপাশি তার মত অন্যান্য নেতাকর্মীদের দরিদ্রদের জীবন মান উন্নয়নে এগিয়ে আসতে হবে। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারকে সহযোগিতার করার আহবান জানান।
পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেন ১৪ এপ্রিল শুক্রবার বিকালে সিলেট নগরীর দক্ষিণ সুরমার কেন্দ্রীয় বাস টার্মিনালের হল রুমে সিলেট সিটি কর্পোরশন ভারপ্রাপ্ত মেয়র ও ২৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস লিপন এর সার্বিক সহযোগিতায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে স্বল্প আয়ের মানুষর মধ্যে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সিলেট মহানগর আওয়ামীলীগের সদস্য, সিটি কর্পোরশন ভারপ্রাপ্ত মেয়র ও ২৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস লিপনের সভাপতিত্বে এবং ২৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বদরুল ইসলাম ও আওয়ামীলীগ নেতা দুলাল আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট ৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট রফিকুল হক, সিলেট মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ছয়েফ খান, সাধারণ সম্পাদক গুলজার আহমদ জগলু, ২৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরুল, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আহমদ সেমিম, বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জিয়াউল হক পলাশ, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, জেলা কৃষকলীগ নেতা শামীম কবির, আওয়ামীলীগ নেতা এম.এন ইসলাম, মুহিবুর রহমান, ২৬নং ইউনিট আওয়ামীলীগের সভাপতি আখতারুজ্জামান, ছাত্রলীগের সাইদুর রহমান জুনেল, সাদেজ আহমদ, নাহিদ আহমদ মাহিন, শ্রমিক নেতা বেলাল আহমদ, সোহেল আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে ওয়ার্ডের প্রায় ৩ হাজার স্বল্প আয়ের মানুষর মধ্যে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেন ও সিটি কর্পোরশন ভারপ্রাপ্ত মেয়র, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস লিপন সহ অতিথিবৃন্দ।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

April 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930