সর্বশেষ

» মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতি সিলেট মহানগর শাখার ইফতার মাহফির সম্পন্ন

প্রকাশিত: ১১. এপ্রিল. ২০২৩ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক:: বাংলাদেশ মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতি সিলেট মহানগর শাখার ইফতার ও দোয়া মাহফিল গতকাল ১১ এপ্রিল মঙ্গলবার বিকালে নগরীর চৌহাট্টাস্থ একটি অভিজাত চাইনিজ রেস্টেুরেন্টে অনুষ্ঠিত হয়।
ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবী জানিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতি সিলেটের সভাপতি মোঃ সমশের আলী।
সমিতির সিলেট মহানগর শাখার সভাপতি আ.ক.ম. আব্দুজ জাহির এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আবুল কালামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতি সিলেটের সাধারণ সম্পাদক সৈয়দ নেছার আহমদ। বক্তব্য রাখেন মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতি সিলেট মহানগরের সহ সভাপতি মোস্তাফিজুর রহমান ও ফজলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মজির উদ্দিন ও জ্যোৎস্না বেগম, সাংগঠনিক সম্পাদক ইউছুপ মিয়া মিলন ও আব্দুর রউফ, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক কবির আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক এ বি এম রিয়াদ খান, সদস্য জিয়াউর রহমান, গোলাম কিবরিয়া, তাহমিনা পারভীন প্রমুখ।
শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সমিতির প্রচার সম্পাদক বদরুল ইসলাম। দেশ ও জাতির মঙ্গল কামনা করেন বিশেষ দোয়া পরিচালনা করেন সমিতির সহ সভাপতি আব্দুল কাহহার।
বক্তারা বলেন, মাধ্যমিক শিক্ষা জাতীয়করণ না হওয়া শিক্ষকরা বৈষম্যের শিকার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন, ‘বাংলাদেশে কোন বৈষম্য থাকবে না’। কিন্তু দুঃখজনক হলেও সত্য দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এই সময় বৈষম্যের শিকার শিক্ষকগণ কষ্টের মধ্যে দিন কাটাচ্ছেন। শিক্ষকদের ন্যায্য অধিকার আদায়ে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন-সংগ্রাম করতে হবে। বক্তার অনতিবিলম্বে মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোর দাবী জানান।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

April 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930