সর্বশেষ

» কানাইঘাট বাজারে যাত্রা শুরু করল অভিজাত মিষ্টিবিপনী দুধমালাই

প্রকাশিত: ০৪. এপ্রিল. ২০২৩ | মঙ্গলবার

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাট উত্তর বাজারে গ্যালারিয়া ডেইরি ফার্মের প্রতিষ্ঠান অভিজাত মিষ্টিবিপনী ‘দুধমালাই’ শাখার উদ্বোধন করা হয়েছে।আজ মঙ্গলবার বিকেল ৩টায় মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে দুধমাইল ২য় শাখার উদ্বোধন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, কানাইঘাট দারুল উলূম দারুল হাদিস মাদ্রাসার মুহতমিম বিশিষ্ট আলেমেদ্বীন মুহাম্মদ বিন ইদ্রিস লক্ষীপুরী, মাদ্রাসার নায়েবে মুহতমিম আল্লাম আলিমুদ্দীন দুর্লভপুরী, শায়খুল হাদিস মাও. শামসুদ্দীন দুর্লভপুরী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, জৈন্তাপুর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আব্দুল্লাহ আল মাসুদ, সদর ইউপির চেয়ারম্যান প্রভাষক আফসার উদ্দিন আহমেদ চৌধুরী, কানাইঘাট বাজার বণিক সমিতির সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কানাইঘাট পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম আখতারুজ্জামান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাস্টার মহি উদ্দিন, বাজার বণিক সমিতির কোষাধ্যক্ষ নজির উদ্দিন প্রধান, বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাও. নজির আহমদ, সাবেক ছাত্রনেতা শাহরিয়ার কবির রায়হান, ছাত্রনেতা ইয়াহিয়া ডালিম, সাহেদ আহমদ সহ বাজারের ব্যবসায়ীবৃন্দ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
মিলাদ ও দোয়া মাহফিল শেষে প্রতিষ্ঠানটির অগ্রযাত্রা কামনা করে দোয়া পরিচালনা করেন, আল্লামা মুহাম্মদ বিন ইদ্রিস লক্ষীপুরী। এ সময় গ্যালারীয়া ডেইরী ফার্মের কর্ণধার দুধমালাই এর পরিচালক কামাল উদ্দিন ও সাঈদ আহমদ বলেন, স্বাস্থ্য সম্মত খাবারের নিশ্চয়তা নিয়ে নিজস্ব ফার্মে উৎপাদিত গাভীর ১০০% খাটি দুধ থেকে তৈরি করা দুগ্ধজাত পণ্য সমূহ নিয়ে অভিজাত মিষ্টিবিপনী দুধমালাই এর যাত্রা শুরু হয়েছে। এর আগে কানাইঘাটের চতুল বাজারে প্রথম শাখার উদ্বোধনের পর ক্রেতাদের পক্ষ থেকে ব্যাপক সাড়া পেয়েছেন। যার কারনে ব্যবসার পরিধি বাড়ানোর জন্য কানাইঘাট পৌর শহরের উত্তর বাজারে দুধমালাই এর দ্বিতীয় শাখার উদ্বোধন করা হয়েছে। এখান থেকে মানবদেহের জন্য ক্ষতিকর ক্যামিকেল মুক্ত সব ধরনের মিষ্টি সুলব মূল্যে ক্রেতারা কিনতে পারবেন।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

April 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930