সর্বশেষ

» পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় ও কলেজে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ২১. মার্চ. ২০২৩ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক:: 
সিলেটের সদর উপজেলার পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় ও কলেজে এসএসসি ২০২৩ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । সোমবার কলেজ ক্যাম্পাসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭নং মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান এবং প্রতিষ্ঠানের গভর্ণিং বডির সভাপতি মোঃ হিরন মিয়া।

অধ্যক্ষ মোহাম্মদ আতিকুর রহমানের সভাপত্বিতে ও এসএসসি পরীক্ষার্থী ইয়াছমিন আক্তারের উপস্থাপনায় এতে বক্তারা শিক্ষার্থীদের ভালো ফলাফলের লক্ষ্যে বিভিন্ন পরামর্শ দিয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন । তারা বলেন, নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ। এছাড়া বর্তমান প্রতিযোগিতামূলক বিশ্বে নিজেকে প্রতিষ্ঠিত করতে হলে পরীক্ষার্থীদের এখান থেকেই দৃঢ় মনোবল নিয়ে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন গভর্ণিং বডির অভিভাবক সদস্য রতীশ সেন, সহকারী প্রধান শিক্ষক মোঃ হোসেন আহমদ শাহ, মো: শামসুল আলম সহকারী শিক্ষক (গণিত), মোছা: শেলিনা আক্তার, সহকারী শিক্ষক (সমাজবিজ্ঞান)।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো: আনহার মিয়া, সহকারী শিক্ষক (কৃষি), মো: আহমদ হোসেন, সহকারী শিক্ষক (ইংরেজী), ফাহমিদা জাহান, সহকারী শিক্ষক (বাংলা), কামরুন নাহার, সহকারী শিক্ষক (কম্পিউটার), রিপা রানী দাস, সহকারী শিক্ষক (গ্র: ও তথ্য বি:), যাওয়াদ হোসেন, সহকারী শিক্ষক (শ:চর্চা), রাজিব মন্ডল, সহকারী শিক্ষক (ভৌত বিজ্ঞান), নাজমুল হুদা জুনেদ, ট্রেড অ্যাসিসটেন্ট (রেফ্রি: এন্ড এয়ার কন্ডি:), খাদিজা বেগম চৌধুরী, ট্রেড অ্যাসিসটেন্ট (অ্যাপা: মেনু: আন্ড বেসিকস), রিয়াজ উদ্দিন, (প্রভাষক) হাসিনা বেগম (প্রভাষক), শিরিনা বেগম (সহকারী শিক্ষক) ।

অনুষ্ঠানে পরীক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন সুলতানা ইয়াছমিন লিজা এবং শিক্ষার্থীদের পক্ষে দশম শ্রেণির ছাত্রী সানজিদা ইয়াছমিন ইতি । এতে এসএসসি পরীক্ষার্থীসহ সকল শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত কামনা করে এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া পরিচালনা করেন সহকারী শিক্ষক মামুন আহমদ ।

[hupso]

সর্বশেষ