সর্বশেষ

» সিলেট অনলাইন প্রেসক্লাব পরিদর্শনে কক্সবাজার অনলাইন প্রেসক্লাব

প্রকাশিত: ২১. ফেব্রুয়ারি. ২০২৩ | মঙ্গলবার

চেম্বার ডেস্ক:: 

কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আক্তার চৌধুরী বলেছেন, সিলেট অনলাইন প্রেসক্লাব সারা দেশের অনলাইন সাংবাদিকদের জন্য একটি মডেল প্রেসক্লাব। তিনি বলেন, সিলেট অনলাইন প্রেসক্লাব একটি ইতিহাস। অনলাইন গণমাধ্যমের উন্নয়নে এই ক্লাবের ভূমিকা জাতি চির দিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।
সোমবার (২০ফেব্রুয়ারি) সন্ধ্যায় কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের একটি টিম নিয়ে সিলেট অনলাইন প্রেসক্লাব পরিদর্শনে এসে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের সহ সভাপতি মো: গোলজার আহমদ।
অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরওয়ার সাঈদ, সিনিয়র সহ সভাপতি আনছার হোসেন।
সভাপতির বক্তব্যে মুহিত চৌধুরী বলেন, সাংবাদিকতার নামে অপসাংবাদিকতা রোধে সারা দেশে অনলাইন প্লাটফর্মকে আরো শক্তিশালী করতে হবে। বাড়াতে হবে পেশাদারিত্ব।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক মো: তাওহীদুল ইসলাম, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম মিশু, কার্যকরী পরিষদ সদস্য আশীষ দে, মো: সাইফুল ইসলাম, মাহমুদ হোসেন খান।
কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সদস্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন
ইমাম খাইর, আলমগীর মাহমুদ, সালাহ উদ্দিন আকাশ, আবুল মনজুর আজাদ, জসিম আজাদ, মোহাম্মদ খোরশেদ হেলালী, মোস্তফা সরওয়ার, সায়ীদ আলমগীর, শাহীন মাহমুদ রাসেল, কনক বড়ুয়া, ইসলাম মাহমুদ, মহি উদ্দিন মাহি, আলাউদ্দিন এবং ফরিদ উদ্দিন।

[hupso]

সর্বশেষ