সর্বশেষ

» শান্তিগঞ্জের প্রবীণ মুরব্বী মাস্টার মোস্তফার ইন্তেকাল, দাফন সম্পন্ন : বিভিন্ন মহলের শোক

প্রকাশিত: ১৭. ফেব্রুয়ারি. ২০২৩ | শুক্রবার

শান্তিগঞ্জ (দক্ষিণ সুনামগঞ্জ) প্রতিনিধি : প্রবীণ আওয়ামীলীগ নেতা, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব, জয়কলস ইউনিয়নের জামলাবাদ মাষ্টারবাড়ী নিবাসী মাস্টার গোলাম মোস্তফা আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি শুক্রবার সকাল ৮টায় সুনামগঞ্জ শহরের মল্লিকপুরস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী ও ৩ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে মারা যান।

শুক্রবার বাদ আসর মরহুমের গ্রামের বাড়ী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জামলাবাদ শাহী ঈদগাহ ময়দানে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুম গোলাম মোস্তফা বিট্রিশ পিরিয়ডের সুনামগঞ্জ মহকুমার লকেল বোর্ডের ৩ বারের নির্বাচিত মেম্বার মরহুম নুর আলী মাস্টারের বড় ছেলে। দৈনিক জালালাবাদ পত্রিকার সিনিয়র রিপোর্টার এমজেএইচ জামিলের বড় চাচা। তিনি দীর্ঘদিন সুনামগঞ্জের বিভিন্ন মাদ্রাসায় শিক্ষকতা করেছেন।

ডন সামাদ সহ বিভিন্ন মহলের শোক

প্রবীণ আওয়ামীলীগ শান্তিগঞ্জ উপজেলার বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব মাস্টার গোলাম মোস্তফার ইন্তেকালে বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

আওয়ামী লীগ : মাস্টার গোলাম মোস্তফার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ ডন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, প্যানেল মেয়র আহমেদ নুর।

সাবেক এমপি শাহীনুর পাশার শোক : শান্তিগঞ্জ উপজেলার বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব মাস্টার গোলাম মোস্তফার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) আসনের সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী।

উপজেলা চেয়ারম্যানের শোক: শান্তিগঞ্জ উপজেলার বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব মাস্টার গোলাম মোস্তফার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ।

পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

[hupso]

সর্বশেষ