সর্বশেষ

» ঝেরঝেরীপাড়াস্থ এভারগ্রীন ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে প্রবাসীদের সংবর্ধনা

প্রকাশিত: ২২. আগস্ট. ২০২২ | সোমবার

চেম্বার ডেস্ক:: 

নগরীর ঝেরঝেরীপাড়া এলাকার এভারগ্রীন ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার সাবেক সদস্য ইংল্যান্ড প্রবাসী জুনেদুজ্জামান জুনেদ ও জামিলুর রহমান জামিলকে সংস্থার পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

রবিবার (২২ আগস্ট)  রাতে রাহাত খান মুন্না ও আহমদ উবায়েদের যৌথ পরিচালনায় এভারগ্রীন ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার আহ্বায়ক আহমদ জুলকারনাইনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝেরঝেরীপাড়া জামে মসজিদ কমিটির অন্যতম সদস্য ফয়জুল ইসলাম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মুশফিক জায়গীরদার, আব্দুন নুর, সংস্থার আহ্বায়ক কমিটির সদস্য তারেক আহমদ খান।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লুৎফুর রহমান, সাইফুল আলম সিদ্দিকী টিপু, আব্দুল হাই মান্না, জামাল উল্লাহ খান, শামসুর রহমান কামাল, ইমরান হোসেন, সালেক আহমদ ডাঃ ফয়সাল আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন তাহসিন আহমদ, মিজানুর রহমান শাকিল, শাকিল মোস্তফা, ওয়াছির আহমদ, তামজিদুর রহমান সামি,তাহজিবুর রহমান শুভ,আব্দুল্লাহ ইমু, রাফি আহমদ, ফারদিনুর রহমান রায়হান, শাফী আহমদ, শাকিব আহমদ প্রমূখ।

সংবর্ধনার জবাবে সংবর্ধিত অতিথি জুনেদ ও জামিল তাদেরকে সম্মাননা প্রদান করায় এভারগ্রীন ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার সকলকে আন্তরিক কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ এধরনের উদ্যোগ নেয়ায় সংস্থার সকলকে ধন্যবাদ জানান।

সভাপতির বক্তব্যে এভারগ্রীন ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থার আহবায়ক আহমদ জুলকারনাইন বলেন, অচিরেই এভারগ্রীন ক্রীড়া ও সমাজ কল্যাণ সংস্থা তার হারানো ঐতিহ্য ফিরে পারে। খুব শীঘ্রই সংস্থার কমিটি পুর্নগঠনের মাধ্যমে প্রাণচাঞ্চল্য ফিরিয়ে আনা হবে। অতীতের মতো আবারও সংস্থার মাধ্যমে নিয়মিত চিকিৎসা সেবা সহ সবধরনের সামাজিক কর্মকাণ্ড পরিচালিত হবে।

তিনি আরও বলেন, ভালো কাজে বাঁধা বিপত্তি আসবেই, তবুও সবাইকে নিয়ে এগিয়ে যেতে হবে।

[hupso]

সর্বশেষ