সর্বশেষ

» বিয়ানীবাজারে সংবর্ধনা অনুষ্ঠানে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু,থানায় মামলা

প্রকাশিত: ৩১. জুলাই. ২০২২ | রবিবার

নিজস্ব সংবাদদাতাঃ বিয়ানীবাজার পৌর কাউন্সিলরের সংবর্ধনা অনুষ্ঠানে দু’পক্ষের সংঘর্ষে আহত যুবক তারেক আহমদ (২৩) মারা গেছেন। গতকাল রাতে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহতের ভাই সাজু আহমদ মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এদিকে এ ঘটনায় ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৩০ জনের বিরুদ্ধে আজ থানায় হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বড় ভাই সাজু আহমদ।

এজাহার সূত্রানুযায়ী,মামলার আসামীরা হলেন নিদনপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে নাহিদুল ইসলাম (৩৩), মজির উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (২৭),মৃত ময়না মিয়ার ছেলে শামীম আহমদ (৪২),বাবলু মিয়ার ছেলে ইমাম হোসেন সাহান (২১),আলী হোসেনের ছেলে রেদওয়ান হোসেন (২৫), ফলিক মিয়ার ছেলে কলিম মিয়া (৩০) ও সিরাজুল ইসলামের ছেলে জয়নুল ইসলাম (৩২)।

উল্লেখ্য,গত ১০ জুলাই ছিল বিয়ানীবাজার পৌরসভার ৯ নং ওয়ার্ডের দুইবারের নির্বাচিত কাউন্সিলর আব্দুর রহমান আফজলের গণসংবর্ধনা। স্থানীয় যুব সমাজ ছিল এ সংবর্ধনার আয়োজক। নিদনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানের সভামঞ্চের আধিপত্যকে কেন্দ্র করে গ্রামের দুই গোত্রে সংঘর্ষ বাঁধে। এ সংঘর্ষে নিদনপুর গ্রামের ফারুক আহমদের ছেলে তারেক আহমদ সহ বেশ কয়েকজন আহত হন। আহতদের মধ্যে তারেকের অবস্থা ছিল গুরুতর। ফলে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৬/৭ দিন চিকিৎসা গ্রহণ শেষে শারিরীক অবস্থার অবনতি হলে তাকে পাঠানো হয় ঢাকায়। ঢাকায় একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সে মারা যায়।

[hupso]

সর্বশেষ