সর্বশেষ

» সিলেটে বন্যার্তদের চিকিৎসাসেবায় গ্রাম জিপির কার্যক্রম অব্যাহত

প্রকাশিত: ২৯. জুলাই. ২০২২ | শুক্রবার

চেম্বার ডেস্ক::  যুক্তরাজ্য ভিত্তিক চ্যারেটি সংস্থা বাংলাদেশ রুরাল প্রাইমারী হ্যাল্থ ইনিসিয়েটিভ (বি.আর.পি.এইচ.আই) -এর গ্রাম জিপি ক্লিনিক বাংলাদেশের গ্রামীণ জনপদের সকল শ্রেনী পেশার মানুষদের স্বাস্থ্যসেবায় অনন্য অবদান রাখছে।
গত ২৮ জুলাই ২০২২ যুক্তরাজ্য ভিত্তিক চ্যারেটি সংস্থা গ্রাম জিপি-এর আয়োজনে সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার বুরিধর গ্রামে অত্র এলাকার বন্যায় ক্ষতিগ্রস্থদের চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়

বন্যার্ত ২৫০ টি পরিবারের মধ্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। এছাড়া পানি বিশুদ্ধ করন বড়ি ও খাবার সেলাইন বিতরন করা হয়।

ফ্রি চেকআপ এবং ঔষধ, স্যালাইন বিতরণ কার্যক্রম পরিচালনা করেন গ্রাম জিপি-এর ম্যানেজিং ডিরেক্টর আহমেদ রেজাউল করিম জুবায়ের। এসময় চিকিৎসক, নার্স, গ্রাম জিপি ক্লিনিক ম্যানেজার এবং বিশিষট সমাজ সেবক রোটারীয়ান মো. মামুন আহমদ গ্রাম জিপির কো-অর্ডিনেটর জুবেল আহমেদ, হেমন্ত শাহা, আকাশ তালুকদার সহ স্বেচ্ছাসেবক ঠিম সাথে ছিলেন। বন্যা পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত চিকিৎসা সেবা কার্যক্রম চলমান থাকবে বলে জানানো হয়।

চিকিৎসক হিসেবে রোগীদের পরামর্শ ও ব্যবস্থাপত্র দেন ডা. তাউসিফ আহমদ ও ডা. মে. রেজাউল করিম।

এদিকে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ঔষধ পেয়ে বানভাসী মানুষজন খুশী হয়েছেন। কঠিন এই দূর্যোগময় মুহুর্তে মহতী উদ্যোগের জন্য চ্যারেটি সংস্থার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এলাকাবাসী।

[hupso]

সর্বশেষ