সর্বশেষ

» জেলা পর্যায়ে জাতীয় শুদ্ধাচার পুরষ্কার পেলেন কানাইঘাটের ইউএনও সুমন্ত ব্যানার্জি

প্রকাশিত: ০৫. জুলাই. ২০২২ | মঙ্গলবার

কানাইঘাট প্রতিনিধিঃ সিলেটের জেলা পর্যায়ে জাতীয় শুদ্ধাচার পুরষ্কার প্রাপ্ত হয়েছেন কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি।
আজ মঙ্গলবার দুপুরে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মোঃ মজিবর রহমানের হাত থেকে তিনি এ শ্রেষ্ঠেত্বের সনদ ও ক্রেস্ট গ্রহণ করেন।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক সহ জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জানা গেছে, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচার চর্চায় উৎসাহ প্রদানের লক্ষ্যে জাতীয় শুদ্ধাচার পুরষ্কার নীতিমালা অনুযায়ী জেলা পর্যায়ে কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি ২০২১-২২ইং অর্থ বছরের এই শুদ্ধাচার পুরষ্কার লাভ করেন।
কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে সুমন্ত ব্যানার্জি যোগদানের পর সততা ও কর্তব্যনিষ্ঠার সঙ্গে উপজেলার সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সকল শ্রেণিপেশার মানুষের কাছে সরকারি সেবা নিষ্ঠার সাথে পৌঁছে দেওয়ার পাশাপাশি সরকারের সকল উন্নয়ন মূলক কর্মকান্ড সচ্ছতার সহিত বাস্তবায়ন এবং ভাল ব্যবহারের কারনে সর্বমহলে তিনি প্রশংসিত হচ্ছেন। কর্মজীবনের সর্বত্রই অসামান্য অবদান ও সততার উজ্জ্বল দৃষ্টান্ত রেখেছেন তিনি। এসবের স্বীকৃতি স্বরূপ “শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসারে’ সম্মাননা পেয়েছেন তিনি।
উপজেলা সরকারি-বেসরকারি কর্মকর্তা সহ সর্বস্তরের মানুষেদের শুভেচ্ছা জানিয়ে ইউএনও সুমন্ত ব্যানার্জি বলেন, আমি প্রথমেই মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নিষ্ঠার সঙ্গে যেকোনো ভালো কাজ করলে তার ফল অবশ্যই পাওয়া যায়। এ পুরষ্কার অর্জন আমার কাজের গতি সঞ্চর করবে। আমি কাজ করতে পছন্দ করি। কারও উপকার করতে পারলে তৃপ্তি পাই। মানুষের জন্য ও দেশের জন্য আজীবন কাজ করে যেতে চাই।

[hupso]

সর্বশেষ