সর্বশেষ

» কানাইঘাট এসোসিয়েশন ইউকের উদ্যোগে বন্যার্তদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান অব্যাহত

প্রকাশিত: ২৬. জুন. ২০২২ | রবিবার

কানাইঘাট প্রতিনিধি :  সিলেটের কানাইঘাট উপজেলার বন্যা দুর্গত ৯টি ইউনিয়ন ও পৌরসভায় কানাইঘাট এসোসিয়েশন ইউকের অর্থায়নে বন্যা দুর্গতদের মাঝে নগদ অর্থ বিতরণ অব্যাহত রয়েছে। আজ রবিবার দিনভর উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউয়িনের সুরইঘাট বাজার সহ কয়েকটি স্থানে এ ইউনিয়নের ২ শতাধিক বন্যা দুর্গত পরিবারের মধ্যে কানাইঘাট এসোসিয়েশন ইউকের উদ্যোগে জনপ্রতি নগদ এক হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়।
বিশিষ্ট রাজনীতিবিদ হাফিজ আনোয়ার হোসেন খান, সিলেট পাঠানটুলা জামেয়া ইসলামিয়ার ভাইস প্রিন্সিপাল সৈয়দ ফয়জুল্লাহ বাহার, সালিশ ব্যক্তিত্ব আব্দুল খালিক মোস্তফা, মাষ্টার ফয়ছল আহমদ, মাষ্টার আবুল খয়ের, মাহবুব আলম বাবুল সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং জনপ্রতিনিধিদের উপস্থিতিতে বন্যা দুর্গত ২ শতাধিক পরিবারের মধ্যে এ অর্থ সহায়তা প্রদান করা হয়।
অর্থ সহায়তা প্রদানকালে রাজনীতিবিদ হাফিজ আনোয়ার হোসেন খান বলেন, যুক্তরাজ্যে কানাইঘাটবাসীর প্রথম সংগঠন কানাইঘাট এসোসিয়েশন ইউকে প্রবাসীদের কল্যাণে কাজ করার পাশাপাশি প্রিয় জন্মভূমি কানাইঘাটের মাটি ও মানুষের জন্য দীর্ঘদিন থেকে এ সংগঠন এলাকার উন্নয়ন, শিক্ষার প্রসার ও বিভিন্ন দুর্যোগকালীন সময়ে গরীব-দুঃখী মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। এবারের ভয়াবহ এ বন্যার সময় সংগঠনের পক্ষ থেকে উপজেলার ৯টি ইউনিয়ন ও পৌরসভায় এ পর্যন্ত নগদ ২০ লক্ষ টাকা বন্যা দুর্গত পরিবারের মধ্যে বিতরণ করায় তিনি সংগঠনের দাতা ও নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানান এবং এ ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত রাখার জন্য আহ্বানও করেন।

[hupso]

সর্বশেষ