সর্বশেষ

» বন্যা কবলিত কানাইঘাটের সাতবাঁক ইউনিয়নে ইউএনও’র ব্যাপক ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২৫. জুন. ২০২২ | শনিবার

কানাইঘাট প্রতিনিধি ঃ ভয়াবহ বন্যা কবলিত কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউনিয়নের পানিবন্দী বিভিন্ন গ্রামে নৌকা নিয়ে বন্যা দুর্গত ঘরে ঘরে সরকারি ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সিলেটের জেলা প্রশাসক মোঃ মজিবর রহমানের নির্দেশে কানাইঘাট উপজেলার বন্যা কবলিত ৯টি ইউনিয়ন ও পৌরসভার বন্যা দুর্গত সকল অসহায় পরিবারের সরকারি ত্রাণের চাল ও শুকনো খাবার ঘরে ঘরে পৌঁছে দিতে নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি প্রতিটি ইউনিয়নের বন্যা দুর্গত এলাকায় কোথাও গাড়ী, কোথাও পায়ে হেটে এবং নৌকা নিয়ে বন্যার পানি ভেঙ্গে ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ায় সর্বমহলে প্রশংসিত হচ্ছেন।
আজ শনিবার বিকেল ২টা থেকে ভয়াবহ বন্যা কবলিত সাতবাঁক ইউনিয়নের কয়েকটি গ্রামে নৌকা নিয়ে ঘরে ঘরে ত্রাণের চাল বানভাসি মানুষের কাছে পৌঁছে নির্বাহী কর্মকর্তা। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা সহ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যবৃন্দ। এছাড়া সরকারি ত্রাণের চাল ও শুকনো খাবার বন্যায় ক্ষতিগ্রস্ত উপজেলার সকল পরিবারে পৌঁছে দিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও সূধীজনদের নিয়ে পৃথক কমিটি গঠন করেছেন। কমিটির সদস্যরা স্ব স্ব ইউনিয়নের জনপ্রতিনিধিদের সমন্বয়ে প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী বানভাসি মানুষ কেউ না খেয়ে থাকবে না, ঘরে ঘরে ত্রাণের চাল পৌঁছে দেয়ার লক্ষ্যে ইতিমধ্যে প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার প্রত্যন্ত এলাকায় বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

[hupso]

সর্বশেষ