সর্বশেষ

» বিয়ানীবাজার কলেজ ছাত্রদলের ক্রীড়া বিষয়ক সম্পাদক আটক

প্রকাশিত: ১৯. জুন. ২০২২ | রবিবার

বিয়ানীবাজার সংবাদদাতাঃ বিয়ানীবাজার সরকারী কলেজ ছাত্রদলের ক্রীড়া বিষয়ক সম্পাদক সাইদুর রহমান রাহেলকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সন্ধ্যা ৭ টার দিকে গোলাপগঞ্জ উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের চন্দরপুর বাজার থেকে তাকে আটক করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। আটক ছাত্রদল নেতা বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের রহিম উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়,গতকাল তিলপাড়া ইউনিয়নের একটি ক্রিকেট ক্লাবের কমিটি গঠনকে কেন্দ্র করে স্থানীয় দাসউরা বাজারে ব্যাপক সংঘর্ষ হয়েছে। সে সংঘর্ষে ১ জন ইউপি সদস্য সহ কয়েকজন আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাইদুর রহমান রাহেলকে চন্দরপুর বাজার থেকে আটক করা হয়েছে।

পুলিশ আরো জানায়,গত (১৮ জুন) রাতে উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন বাদী হয়ে আটক ছাত্রদল নেতা রাহেল সহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

হত্যা চেষ্টার অভিযোগে দন্ডবিধি ৩০৭ ধারায় দায়ের হওয়া এ মামলার অন্যান্য আসামীরা হলেন শাহজাহান আহমদ,ইমরান হোসেন,আব্দুল হামিদ,কাওসার আহমদ,শাহীন আলম ও শাব্বির আহমদ।

সার্বিক বিষয়ে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন,’প্রতিপক্ষকে হত্যার উদ্দেশ্যে হামলার সুনির্দিষ্ট অভিযোগে সাইদুর রহমান রাহেলকে আটক করা হয়েছে। তাকে ১ নং আসামী করে মামলা হয়েছে। সে মামলায় রাহেলকে গ্রেফতার দেখানো হয়েছে। মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

[hupso]

সর্বশেষ