সর্বশেষ

» শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী থাকবেন ততদিন দেশের মানুষও নিরাপদে থাকবেন: শফিক চৌধুরী

প্রকাশিত: ০৬. জুন. ২০২২ | সোমবার

চেম্বার ডেস্ক:: সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল দুর্যোগ ও দুঃসময়ে অসহায় মানুষের পাশে থাকেন। আ’লীগ কখনও ত্রাণ নিয়ে রাজনীতি করে না। প্রধানমন্ত্রীর নির্দেশে প্রশাসন’সহ আ’লীগ সরকারের জনপ্রনিধিরা বানভাসি মানুষের পাশে দাঁড়ায়।

তিনি বলেন, বিগত করোনা মহামারীর সময়েও বঙ্গবন্ধুর কন্যা দেশেরে মানুষের পাশে ছিলেন। আজও আছেন। ভবিষ্যতেও থাকবেন। তার সুযোগ্য নেতৃত্বে ইতোমধ্যে বন্যা পরবর্তী পুনঃবাসন কার্যক্রমও শুরু করা হয়েছে। যতদিন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবেন ততদিন দেশের মানুষও নিরাপদে থাকবেন।

সোমবার (৬ জুন) কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের মমতাজগঞ্জ বাজার ও মূলাগুল বাজারে ২ হাজার অসহায় বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

স্থানীয় চেয়ারম্যান তমিজ উদ্দীনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা রুহুল আমিনের পরিচালনায় দুটি অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং রেড ক্রিসেন্টের কেন্দ্রীয় সদস্য মোস্তাক আহমদ পলাশ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি জামাল উদ্দীন, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ তালুকদার ও স্থানীয় মেম্বার মজির উদ্দীন।

[hupso]

সর্বশেষ