সর্বশেষ

» এডমিরাল মাহবুব আলী খান মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে বালাগঞ্জে রাস্তা সংস্কার

প্রকাশিত: ৩১. মে. ২০২২ | মঙ্গলবার

এডমিরাল মাহবুব আলী খান মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের আতাসন-দয়ারাম বাজার রাস্তার আধা কিলোমিটার সড়ক পুনঃনির্মাণ কাজ সম্পন্ন করা হয়েছে। বিগত কয়েক সপ্তাহের অতিবৃষ্টি ও আকস্মিক বন্যার পানিতে রাস্তাটির বিভিন্ন অংশ ভেঙ্গে মানুষ ও যানবাহন চলাচলের অযোগ্য হয়ে পড়ে। এতে এলাকার হাজারো মানুষের চলাচলের ক্ষেত্রে মারাত্মক অসুবিধার সৃষ্টি হয়। জনগণের দুর্ভোগ লাঘবে এগিয়ে আসে এডমিরাল মাহবুব আলী খান মেমোরিয়াল ট্রাস্ট। মঙ্গলবার রাস্তাটির পুনঃনির্মাণ কাজের সমাপ্ত হয়।
সংস্কার কাজ সম্পন্ন করায় এডমিরাল মাহবুব আলী খান মেমোরিয়াল ট্রাস্টকে ধন্যবাদ জানিয়েছে হক ফাউন্ডেশন এর প্রধান নির্বাহী ব্যারিস্টার রিয়াশাদ আজিম আদনান। তিনি বলেন, তাদের এই উদ্যোগের জন্য এলাকাবাসী এই বর্ষা মৌসুমে শান্তিতে চলাচল করতে পারবে। এই ট্রাস্টের পক্ষ থেকে অবহেলিত বালাগঞ্জ উপজেলায় আরো জন কল্যাণমূলক কার্যক্রম পরিচালিত করার আশাবাদ ব্যাক্ত করেন তিনি। এছাড়া এই সংস্কার কাজ তদারকি করার জন্য পশ্চিম গৌরীপুর ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
মঙ্গলবার সংস্কার কাজ শেষে এলাকাবাসীর উপস্থিতিতে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে এডমিরাল মাহবুব আলী খান সহ তার পরিবারের মরহুম সদস্যদের মাগফিরাত কামনা এবং জীবিত সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন পশ্চিম গৌরীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মাওলানা মনির হোসেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মনসুর আলী, ১নং ওয়ার্ড সভাপতি আব্দুল মতলিব, ৩নং ওয়ার্ড সভাপতি কামাল আহমেদ, এলাকার প্রবীণ মুরব্বি আজম আলী, ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার হারুন মিয়া ও ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক এহসান আহমেদ প্রমুখ। বিজ্ঞপ্তি

[hupso]

সর্বশেষ