সর্বশেষ

» আওয়ামীলীগের নেতাকর্মীরা বন্যার্তদের পাশে রয়েছেন: কানাইঘাটে এড. নাসির

প্রকাশিত: ২৯. মে. ২০২২ | রবিবার

কানাইঘাট প্রতিনিধি : কানাইঘাট উপজেলার বন্যা দূর্গত ৫ শতাধিক পরিবারের মধ্যে সিলেট জেলা আওয়ামীলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ শুরু হয়েছে। শনিবার বিকেল ৩টায় কানাইঘাট পৌরসভা ও সদর ইউনিয়নের বন্যা দূর্গত পরিবারের মধ্যে পৌরসভার কার্যালয়ে ত্রাণ সামগ্রী বিতরণকালে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডঃ নাসির উদ্দিন খান বলেন, জেলার বন্যাদূর্গত ১৩ টি উপজেলায় বন্যা দেখা দেওয়ার পর থেকে সরকারের পাশাপাশি আওয়ামীলীগের অনেক নেতাকর্মীরা ত্রাণ সামগ্রী নিয়ে বানবাসী মানুষের পাশে দাড়িয়েছেন। এরই ধারাবাহিকতায় সিলেট জেলা আওয়ামীলীগের উদ্যোগে কানাইঘাটের পাশাপাশি প্রতিটি উপজেলা আমরা সাধ্যনুযায়ী বর্ন্যাতদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি। এডঃ নাসির উদ্দিন খান আরো বলেন, দলের সর্বস্তরের নেতাকর্মীদের বর্ন্যাতদের পাশে দাঁড়ানোর জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। আওয়ামীলীগ তথা বর্তমান সরকার সব সময় মানুষের পাশে রয়েছে। পানি কমার সাথে সাথে সরকারের উদ্যোগে পুনর্বাসন কার্যক্রম শুরু হবে।
বিভিন্ন এলাকার ভাঙ্গন কবলিত সুরমা ডাইকগুলো মেরামতের দাবী জানানো হলে নাসির উদ্দিন খান এ ব্যাপারে সিলেটের প্রশাসন এবং সরকারের সংশ্লিষ্ট সকল দপ্তরের সাথে কথা বলে ক্ষতিগ্রস্থ সুরমা ডাইক দ্রুত সময়ের মধ্যে মেরামত ও বেড়িবাঁধ দেওয়া হবে বলে আশ^স্থ করেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক নাজমুল ইসলাম হারুনের পরিচালনায় ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ পলাশ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন, উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, সদস্য এডঃ ফখরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সহ-সভাপতি জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, সাহাব উদ্দিন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান প্রভাষক আফসর উদ্দিন আহমদ চৌধুরী, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, পৌর আওয়ামীলীগের সভাপতি কেএইচএম আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক খাজা শামীম আহমদ শাহিন, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সদর ইউপির সভাপতি তাজ উদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক এনামুল হক, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জুনেদ হাসান জিবান সহ আওয়ামীলীগ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। ত্রাণ বিতরণের পূর্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জির সাথে সাক্ষাত করে কানাইঘাট উপজেলার সার্বিক বন্যা পরিস্থিতি নিয়ে কথা বলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পদক এডঃ নাসির উদ্দিন খান।

[hupso]

সর্বশেষ