সর্বশেষ

» ঢাকার দু’টি সমিতির উদ্যোগে কানাইঘাটে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২৮. মে. ২০২২ | শনিবার

কানাইঘাট প্রতিনিধিঃ  কানাইঘাট ও জকিগঞ্জের বন্যা দুর্গত ৫শতাধিক পরিবারের মধ্যে সিলেট বিভাগ সমিতি ঢাকা উত্তরা ও সিলেট বিভাগ যোগাযোগ উন্নয়ন পরিষদের যৌথ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
গত শুক্রবার দিনভর কানাইঘাট উপজেলার গৌরিপুর, সড়কের বাজার ও জকিগঞ্জ উপজেলার কয়েকটি স্পটে ৫ শতাধিক বন্যা দুর্গত পরিবারের মধ্যে বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন সিলেট বিভাগ যোগাযোগ উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন শিপলু, সিলেট বিভাগ সমিতি ঢাকা উত্তরা সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এনামুল কবির, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম বাচ্চু, অন্যতম সদস্য প্রফেসর সৈয়দ আশরাফ।
খাদ্য সামগ্রী বিতরণকালে সার্বিক সহায়তা করেন, সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ, কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হেকিম শামীম, শাহাব উদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক এনামুল হক, পৌর ছাত্রলীগের সভাপতি রোমান আহমদ নোমান।
বন্যার্তদের খাদ্য সামগ্রী বিতরণকালে এ দু’টি সমিতির নেতৃবৃন্দ বলেন সিলেটের কৃতি সন্তান রূপালী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সাবেক চেয়ারম্যান ড. আহমদ আল কবির সিলেটের এবারের ভয়াবহ বন্যায় আমাদেরকে সাধ্যানুযায়ী ত্রাণ সামগ্রী নিয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান। ইতিমধ্যে তার নেতৃত্বে আমরা ঢাকায় সভা সমাবেশ করে সিলেট অঞ্চলের বন্যা দুর্গত এলাকায় পুনর্বাসন কার্যক্রম জোরদার এবং নদী ভাঙ্গন রোধে কার্যকর উদ্যোগ ১৭ দফা দাবী সরকারের কাছে তুলে ধরেছি। পাশাপাশি যেহেতু আমরা সিলেটের সন্তান, সেই হিসেবে আমাদের দুটি সংগঠন এ দুর্যোগ মুহুর্তে কানাইঘাট-জকিগঞ্জ উপজেলায় ৫ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

[hupso]

সর্বশেষ