সর্বশেষ

» কানাইঘাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গুরুতর আহত ১, আটক ২ জন

প্রকাশিত: ২৭. এপ্রিল. ২০২২ | বুধবার

কানাইঘাট (সিলেট) থেকে নিজস্ব সংবাদদাতা :  কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। জানা যায়, গতকাল বুধবার বিকেল ৩টায় ইউপির বাউরভাগ ৪র্থ খন্ড (নয়াখেল) গ্রামের জামে মসজিদে বিগত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে একই গ্রামের মৃত আব্দুল মন্নানের পুত্র মঞ্জুর আলম গংদের সাথে ঐ গ্রামের মাও. ছিদ্দেক আলীর পুত্র হাবিব উল্লাহ ও আব্দুল্লাহ গংদের সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মসজিদ থেকে বাহির হয়ে মঞ্জুর আলম গংরা বাড়ি থেকে দেশীয় ধারালো দা ও লাঠি-সোটা নিয়ে প্রতিপক্ষ একই গ্রামের মাও. ছিদ্দেক আলীর পুত্র আব্দুল্লাহ (২৮), আবুল খয়ের (৪০) ও নাতি সাকিব আহমদ (১৮) গংদে উপর অতর্কিত হামলা চালায়। এতে আব্দুল্লাহ (২৮) গুরুতর জখম প্রাপ্ত হলে তাকে আশংকা জনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ঘটনার খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হামলাকারী মঞ্জুর আলম (৩৫) ও তার ভাই নুর আলম (৪২) কে আটক করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে থানার এস.আই সোহেল মাহমুদ জানান, ঘটনার সাথে জড়িত দু’জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

[hupso]

সর্বশেষ