সর্বশেষ

» কানাইঘাটে আপন ছোট দুই ভাইয়ের হামলায় বড় ভাই আহত

প্রকাশিত: ২৬. এপ্রিল. ২০২২ | মঙ্গলবার

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট উপজেলার বড়চতুল ইউনিয়নের লখাইরগ্রামে পারিবারিক জমিজমা নিয়ে বিরোধের জের ধরে আপন দুই ছোট ভাইয়ের হামলায় গুরুতর আহত হয়েছেন বড় ভাই শাহিন উদ্দিন মাসুক (৫৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, গত রোববার দুপুর ১টার দিকে লখাইর গ্রামে মৃত তবারক আলীর ছেলে শাহিন উদ্দিন মাসুক তার দখলীয় নিজ জমিতে চাষাবাদ করে বাড়ি ফেরার পথে তেলিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তার পাশে পৌঁছামাত্র আপন দুই সহোদর জাকারিয়া (৪০) ও আব্দুর রহমান (৩৫) তার উপর দেশীয় রুল, লাঠি-সোটা নিয়ে হামলা চালায়। ছোট দু’ভাই মাসুক উদ্দিনের বাম পায়ে উপর্যুপরি আঘাত করে পা ভেঙ্গে ফেলে এবং এলোপাতাড়ি পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে।

মাসুক উদ্দিনের আর্তচিৎকারে আশপাশ থেকে লোকজন এগিয়ে এসে হামলাকারীদের কবল থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

তার জখম গুরুতর হওয়ায় এবং বাম পা ভেঙ্গে যাওয়ায় কর্তব্যরত চিকিৎসকগণ সাথে সাথে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে দু’দিন মাসুক উদ্দিন চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার রাতে বাদী হয়ে দুই সহোদর জাকারিয়া ও আব্দুর রহমানের বিরুদ্ধে কানাইঘাট থানায় অভিযোগ দায়ের করেন।

মাসুক উদ্দিন জানান, তার দুই ভাই দীর্ঘদিন থেকে নিজ ভোগদখলীয় জমিজমা জোরপূর্বক জবর দখল করাসহ তাকে নানাভাবে নির্যাতন করছেন।

[hupso]

সর্বশেষ