সর্বশেষ

» শান্তিগঞ্জের নোয়াখালী বাজারে বিএনপি অঙ্গ সংগঠনের ইফতার মাহফিল

প্রকাশিত: ২৫. এপ্রিল. ২০২২ | সোমবার

শান্তিগঞ্জ সংবাদদাতা: সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ (দক্ষিণ সুনামগঞ্জ) উপজেলার নোয়াখালী বাজারে স্থানীয় বিএনপি অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে এক দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলা যুবদল নেতা আশিকুর রহমান আশিকের উদ্যোগে অনুষ্ঠিত মাহফিলে বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু, তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
মাস্টার নজিবুর রহমানের সভাপতিত্বে, স্বেচ্ছাসেবক দল নেতা শাহিনুর আলম তুহিন ও ছাত্রদল নেতা কামরুল ইসলাম সুমনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিএনপি অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মাহফিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোশাহিদ আলী, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফরমান উদ্দিন, সদস্য সচিব জিয়াউর রহমান তুহিন, যুবদল নেতা আশিকুর রহমান আশিক, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক বাবুল মিয়া, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জসিম বক্স, ১ম যুগ্ম আহ্বায়ক ওবাইদুল করিম মাসুম ও যুগ্ম আহ্বায়ক হারুন রশীদ প্রমূখ।

[hupso]

সর্বশেষ