সর্বশেষ

» ঢাকায় ব্যবসায়িক দ্বন্দ্বে নিহত ১,থানায় ৩ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ২২. এপ্রিল. ২০২২ | শুক্রবার

নিজস্ব সংবাদদাতাঃ রাজধানী ঢাকায় ব্যবসা দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহতের খবর পাওয়া গেছে। ২০ এপ্রিল দুপুরে রাজধানী ঢাকা’র উত্তরা মডেল টাউন এলাকায় এ ঘটনা ঘটেছে।

জানা যায়,রাজধানী ঢাকার সোনারগাঁও জনপথ রোডে অবস্থিত ‘ফজু শাহ মটরস’ নামক একটি ব্যবসা প্রতিষ্ঠান কিছুদিন পূর্বে দখল করে নিয়েছেন স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা। এ প্রতিষ্ঠানটির মূল মালিক মুন্সিগঞ্জ জেলার টংঙ্গীবাড়ি উপজেলার মোঃমোক্তার নামক একজন ব্যবসায়ী। গত ২০ এপ্রিল মোক্তার আহমদ তার পারিবারিক লোকদের নিয়ে দখলকৃত ব্যবসাটি উদ্ধার করতে গেলে দখলকারীদের সাথে সংঘর্ষ বাধে। এতে কামারখাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমানের ভাতিজা আলম হোসেনের মাথায় গুরুতর আঘাত লাগে। হাসপাতালে নেওয়ার পথে আলম হোসেন মারা যায়। এ ঘটনায় গতকাল (২১ এপ্রিল) বিকেলে আলম হোসেনের চাচা মতিউর রহমান বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় ৩ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামী হলেন মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলার ওয়াব আলীর পুত্র মোঃমোক্তার। ২ নং আসামী মুক্তারের ভাই বাবুল শেখ,৩নং আসামী মোক্তার ও বাবুলের চাচাত ভাই ইলিয়াস হোসেন।

সার্বিক বিষয় জানতে চাইলে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহসিন বলেন,আলম হত্যা মামলাটি রেকর্ড করা হয়েছে। ৩ জনকে এ মামলায় আসামী করা হয়েছে। আসামীদেরকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

[hupso]

সর্বশেষ