সর্বশেষ

» কানাইঘাটে কলেজ শিক্ষার্থীকে গণ ধর্ষণের অভিযোগে মামলা

প্রকাশিত: ২৭. মার্চ. ২০২২ | রবিবার

কানাইঘাট প্রতিনিধি: সিলেটের কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী আইডিয়্যাল কলেজের দ্বাদশ শ্রেণির এক শিক্ষার্থীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল শনিবার (২৬ মার্চ) সকালে কলেজ শিক্ষার্থীর বাবা ৬ জনকে আসামী করে কানাইঘাট থানায় একটি মামলা দায়ের করেছেন। থানার মামলা নং-২৫।

মামলার আসামীরা হলেন, ঝিংগাবাড়ী ইউনিয়নের চরিগ্রামের নাজির আহমদ চৌধুরীর ছেলে আব্দুর রহমান চৌধুরী (২৬), রইছ উদ্দিনের ছেলে আদিল আহমদ(২৫), ইয়াকুব আলীর ছেলে মিজান আহমদ(২৭), আবু বকরের ছেলে হাবিব আহমদ(২৩), রফিক আহমদের ছেলে নাইমুল ইসলাম(২৫) ও রফিক মিয়ার ছেলে আমিন উদ্দিন(২৪)।

মামলার এজাহার ও থানা–পুলিশ সূত্রে জানা গেছে, আসামীরা ওই কলেজ শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করছিল। সাড়া না পেয়ে গত (২১ মার্চ) সোমবার বিকেলে ঐ শিক্ষার্থী কলেজ থেকে বাড়ীতে ফেরার পথে স্থানীয় ঝিংগাবাড়ী মোড়া সংলগ্ন নির্জন স্থানে পৌঁছালে পূর্ব থেকে ওৎপেতে থাকা আসামীরা জোরপূর্বক কলেজ শিক্ষার্থীকে স্থানীয় জনৈক মুসলিম উদ্দিনের পরিত্যক্ত বাড়ীতে নিয়ে যায় ও পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে কলেজ শিক্ষার্থী অজ্ঞান হয়ে পড়লে আসামীরা তাকে রেখে পালিয়ে যায়। অনেকক্ষণ পরে শিক্ষার্থীর জ্ঞান ফিরলে স্থানীয় জামাল আহমদ ও সেলিম আহমদের সহযোগিতায় সে বাড়ীতে ফিরে আসে। বাড়ীতে আসার পর অসুস্থ অবস্থায় দেখলে বাবা জিজ্ঞেস করলে মেয়ে সব ঘটনা খুলে বলে। তখন মেয়েকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।
গতকাল শনিবার এ ঘটনায় কলেজ শিক্ষার্থীর বাবা বাদী হয়ে থানায় মামলা করছেন। কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুদ্দোহা পিপিএম বলেন, কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। আমরা আসামীদের গ্রেফতারে সাঁড়াশি অভিযান পরিচালনা করছি।

[hupso]

সর্বশেষ