সর্বশেষ

» কানাইঘাটে মিয়াগুল দুরন্ত সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে পুরস্কার ও সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ১৪. মার্চ. ২০২২ | সোমবার

চেম্বার প্রতিবেদক:: 

কানাইঘাট উপজেলার ৮ নং ঝিংগাবাড়ী ইউনিয়নের সামাজিক সংগঠন মিয়াগুল দুরন্ত সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ২০২১-২০২২ সালের ৬ষ্ট ও ৭ম মসজিদ ভিত্তিক পরীক্ষার পুরস্কার এবং গরিব মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরনী অনুষ্টান আজ সোমবার (১৪ মার্চ) বিকেলে মিয়াগুল জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্টিত হয়। সমিতির সভাপতি জাবেদ আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী আলমগীর হুসাইনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিংগাবাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডির সভাপতি এ.কে.এম বদরুল আমিন। অনুষ্টানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮ নং ঝিংগাবাড়ী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাস্টার আবু বকর, ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিক আহমদ ও ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল কাদির।
অনুষ্টানে মসজিদ ভিত্তিক বৃত্তি পরীক্ষায় বিজয়ী ৫২ জনের মধ্যে পুরস্কার ও এলাকার গরিব মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ করা হয়।
অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা ঝিংগাবাড়ী কাপ্তানপুর মোহাম্মদীয়া দাখিল মাদরাসার
সাবেক সুপার মাওলানা নুরুল আমিন, ভারপ্রাপ্ত সুপার মাওলানা বিলাল উদ্দিন,ঝিংগাবাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক জালাল উদ্দিন, শিক্ষানুরাগী শরিফ উদ্দিন। অনুষ্টানে বক্তব্য রাখেন সংস্থার সিনিয়র সহ সভাপতি ছালিম আছলাম, সহ সভাপতি কুতুব উদ্দিন প্রমুখ।

[hupso]

সর্বশেষ