সর্বশেষ

» বড়লেখায় একই পরিবারে বড় ভাই নিখোঁজ,ছোট ভাই ফেরারী

প্রকাশিত: ২৪. ডিসেম্বর. ২০২১ | শুক্রবার

নিজস্ব প্রতিবেদকঃ বড়লেখা উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বোয়ালী গ্রামে ২ সন্তানের জীবনের নিরাপত্তার চিন্তায় দিশেহারা একটি পরিবার।আবুল খায়ের এবং মোছাঃতছলিমা খাতুন নামক দম্পত্তির ২ ছেলের ১ জন নিখোঁজ এবং ১ জন ফেরারী। আদরের ২ সন্তানই চোখের আড়াল হওয়ায় চরম উদ্বেগ ভর করেছে এই পরিবারে।

বিস্তারিত তথ্য জানতে উদ্বিগ্ন এ পরিবারের সাথে যোগাযোগ করে জানা যায়,আবুল খায়ের ও তছলিমা খাতুনে বড় ছেলে জুবায়ের আহমদ। গতকাল (২৩/১২/২০২১) সে বড়লেখা বাজারে গিয়েছিল। এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। আজ বড়লেখা থানায় এ ব্যাপারে সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে।পরিবারের আশংকা তাকে পরিকল্পিতভাবে অপহরণ করা হয়েছে।

একই পরিবারের ছোট ছেলে মোহাম্মদ আবু জুনায়েদ আহমদ ২ টি মামলার আসামী হয়ে কয়েকদিন থেকে পালিয়ে বেড়াচ্ছে। তথ্যমতে, গত ২৮ নভেম্বর শাহবাজপুর ইউনিয়নে ভোটকেন্দ্র দখলকে কেন্দ্র করে আওয়ামীলীগ-বিএনপি ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়। ১টি মামলার বাদী ছাত্রলীগ কর্মী জাকের আহমদ, এ মামলায় আবু জুনায়েদ আহমদ ৬ নং আসামী। একই ঘটনায় পুলিশ বাদী হয়ে আরেকটি এ্যাসল্ট মামলা দায়ের করে। সে মামলায়ও আবু জুনায়েদ আহমদ ১২ নং আসামী। পরপর দু’টি মামলার আসামী হওয়ার সংবাদ পাওয়ার পর থেকে সে পালিয়ে বেড়াচ্ছে।

আলাপকালে আবুল খায়ের আরো জানান,২০২০ সালেের নভেম্বর মাসে আবু জুনায়েদ আহমদ আরেকবার অপহরণের শিকার হয়েছিল। ২০ দিন পর মুক্তিপণের বিনিময়ে তাকে উদ্ধার করা হয়েছিল।

ছোট ছেলের ফেরারী জীবনাবস্থায় বড় ছেলের নিখোঁজ সংবাদে ভেঙ্গে পড়েছেন আবুল খায়ের ও তছলিমা খাতুন দম্পত্তি। তারা তাদের নিখোঁজ ছেলের সন্ধান,পলাতক ছেলের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার এবং সকল ধরণের হয়রানী বন্ধের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031