সর্বশেষ

» নগরীর শাহজালাল উপশহর প্রাতঃভ্রমণ ক্লাবের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ১০. নভেম্বর. ২০২১ | বুধবার

চেম্বার ডেস্ক::  শাহজালাল উপশহর প্রাতঃভ্রমণ ক্লাবের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (৯ নভেম্বর) বাদ আছর উপশহর বি ব্লক জামে মসজিদ প্রাঙ্গণ থেকে এক বর্ণ্যাঢ্য র‍্যালী ও র‍্যালী শেষে সিলেট সরকারি তিব্বিয়া কলেজের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ক্লাবের সভাপতি ও জীবন সদস্য অধ্যাপক ডা. আব্দুল ওয়াহিদের সভাপতিত্বে ও ক্লাবের জীবন সদস্য ও সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিনের সঞ্চালনায় আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক শ্রী নিবাস রঞ্জন দাস।

সভায় বক্তব্য প্রদান করেন ২২নং ওয়ার্ডের কাউন্সিলর ও ক্লাবের জীবন সদস্য অ্যাডভোকেট ছালেহ আহমদ সেলিম।

অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন ক্লাবের সাবেক অর্থ সম্পাদক ও জীবন সদস্য আবুল ফজল, ক্লাবের প্রতিষ্ঠাকালীন আহবায়ক ও জীবন সদস্য ইঞ্জিনিয়ার মাহমুদুর রশিদ মসরু, জীবন সদস্য অধ্যাপক ও কবি বাসিত ইবনে হাবিব, সাবেক পুলিশ সুপার, ক্লাবের জীবন সদস্য ও সাবেক সভাপতি কাওসারি আলম হায়দরি, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার ও ক্লাবের জীবন সদস্য মাহবুব ফেরদৌস, সিলেট সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও ক্লাবের সাবেক সভাপতি ও জীবন সদস্য অধ্যাপক আব্দুস সোবহান।

সভায় উপস্থিত ছিলেন ক্লাবের যুগ্ন সম্পাদক ও জীবন সদস্য ফখরুল ইসলাম আবু লেইছ, জীবন সদস্য ও অবসর প্রাপ্ত শিক্ষক এ কে এম সামসুন্নুর, শাহজালাল উপশহর হাইস্কুলের প্রধান শিক্ষক লুৎফুর রহমান চৌধুরী, সহকারী প্রধান শিক্ষক মো. আব্দুল্লাহ আল জাফর, জয়নুল হক, আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান সহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্লাবের জীবন সদস্য মাওলানা আব্দুল মুকিত লস্কর।

অনুষ্ঠানে স্ব রচিত কবিতা আবৃত্তি করেন জীবন সদস্য রুহেল সিদ্দিকী।

[hupso]

সর্বশেষ