সর্বশেষ

» মেট্রোপলিটন ইউনিভার্সিটি বন্ধুসভার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

প্রকাশিত: ০৫. নভেম্বর. ২০২১ | শুক্রবার

চেম্বার ডেস্ক:: মেট্রোপলিটন ইউনিভার্সিটি প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে সিলেট নগরীর পাঠানটুলাস্থ বিদ্যাসিঁড়ি স্কুল এন্ড কলেজে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা এই তথ্য জানায়।

জনসংযোগ শাখা জানায়, কর্মসূচিতে বিদ্যাসিঁড়ি স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ও অভিভাবকদের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। একইসাথে তাদেরকে রক্তদানে উৎসাহ প্রদান ও এর প্রয়োজনীয়তা ও সাবধানতা সম্পর্কে অবগত করা হয়।

কর্মসূচির ভূয়সী প্রশংসা করে বিদ্যাসিঁড়ি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ সাইদুল হাসান বলেন, ‘ছাত্রজীবনে বন্ধুত্বের দাবিতে এমন সেবামূলক কাজ সমাজের জন্য দৃষ্টান্তমূলক। মেট্রোপলিটন ইউনিভার্সিটি বন্ধুসভার বন্ধুরা আরো ভালো ভালো কাজ নিয়ে দেশ ও মানুষের সেবায় এগিয়ে আসবে এই প্রত্যাশাই রইলো।’

মেট্রোপলিটন ইউনিভার্সিটি প্রথম আলো বন্ধুসভার সভাপতি খায়রা তুজ জাহান ও সাধারণ সম্পাদক তানিম আহমেদ বাবরের সমাপনী বক্তব্যের মাধ্যমে কর্মসূচি শেষ হয়।

কর্মসূচিতে মেট্রোপলিটন ইউনিভার্সিটি প্রথম আলো বন্ধুসভার বর্তমান কার্যনির্বাহী কমিটির দায়িত্বশীল ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

[hupso]

সর্বশেষ