সর্বশেষ

» কানাইঘাটে ৫০ উর্ধ্ব নারীর যৌন হেনেস্থাকারী আরও ১ আসামী গ্রেফতার

প্রকাশিত: ১৭. সেপ্টেম্বর. ২০২১ | শুক্রবার

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নের আগতালুক গ্রামের ৫০ উর্ধ্ব ৬ সন্তানের জননীকে যৌন হেনস্থার ভিভিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনার আরও এক আসামীকে গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এলাকা থেকে পালিয়ে যাওয়ার সময় থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে একদল পুলিশ মামলার আসামী আগতালুক গ্রামের মৃত সিরাজ উদ্দিনের পুত্র জব্বার (২৩) কে কানাইঘাট-হরিপুর সড়কের সেলফি ব্রীজের পাশ থেকে তাকে গ্রেফতার করে।

থানার ওসি তাজুল ইসলাম পিপিএম জব্বারের গ্রেফতারের বিষয়টি স্বীকার করে বলেন, আত্মগোপনে থেকে পালিয়ে যাওয়ার সময় মহিলার যৌন হেনস্থা ও পোর্নগ্রাফী মামলার ৩ নং আসামী জব্বারকে গ্রেফতার করা হয়। এ নিয়ে মামলার ৪ জন আসামীর মধ্যে ৩ জনকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

উল্লেখ্য, যৌন নির্যাতন ও হেনেস্থা করে ৬ সন্তানের জননী ৫০ উর্ধ্ব  এই মহিলার আপত্তিকর ভিডিও ভয়ভীতি দেখিয়ে গত ২৩ আগষ্ট গভির রাতে মহিলার পাকা ঘরের বারান্দার গ্রীলের ভিতরে ধারণ করার সাথে জড়িত ছিল সম্পর্কে মহিলার নাতি একই বাড়ীর আব্দুল্লাহ, জব্বার,বড় আব্দুল্লাহ ও সায়েদ উল্লাহ। তারা মোটা অংকের টাকা মহিলার কাছে দাবী করলে ২০ হাজার টাকা দেওয়ার পরও যৌন হেনেস্থোর আপত্তিকর ভিডিও ঘটনার সাথে জড়িত ৪ জনের যোগসাজসে ফেসবুকে ছেড়ে দেওয়া হলে তাদের বিরোদ্ধে ঐ মহিলা থানায় নারী ও শিশু নির্যাতন এবং পোর্নগ্রাফি আইনে মামলা দায়ের করেন।

[hupso]

সর্বশেষ