সর্বশেষ

» কানাইঘাটের সাবেক ইউপি সদস্য আহমদ মেম্বারের ইন্তেকালে বিভিন্ন মহলের শোক প্রকাশ

প্রকাশিত: ০৬. সেপ্টেম্বর. ২০২১ | সোমবার

চেম্বার ডেস্ক::

কানাইঘাট উপজেলার ১নং লক্ষ্মীপ্রসাদ পুর্ব ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আহমদ হুসাইন ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহী….. রাজিউন)।

সোমবার দুপুর ২-ঘটিকার সময় বাধর্কজনিত কারণে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন। আজ রাত নয় ঘটিকার সময় নিজ বাড়ির সামনে তাঁর জানাযা অনুষ্ঠিত হবে।

এদিকে সাবেক এই জনপ্রিয় ইউপি সদস্যের ইন্তেকালে সর্বত্র দেখা দিয়েছে শোকের ছাঁয়া। রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন পেশার নেতৃবৃন্দের পাশাপাশি শোক প্রকাশ করেছেন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ডাক্তার ফয়াজ উদ্দিন, সাবেক প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান আলাউদ্দিন (মড়ই), দৈনিক বিজয়ের কন্ঠের সম্পাদক জে, এ, কাজল খান, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ফয়সল আলম,কানাইঘাট উপজেলা আওয়ামীলীগ নেতা ইউপি সদস্য মঞ্জুর আহমদ সেলিম চৌধুরী, ছাত্র জমিয়তের কেন্দ্রীয় নেতা সাংবাদিক মাও, মীম সালমান, ৩নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য আবুল কালাম সরকার প্রমুখ।

এছাড়াও ১নং লক্ষ্মীপ্রসাদ পুর্ব ইউনিয়ন উন্নয়ন পরিষদ, বৃহত্তর লোহাজুরী প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ, নারাইনপুর ইসলামি যুব সংগঠন, বৃহত্তর দনা নাগরিক উন্নয়ন ফোরাম, দনা প্রবাসী কল্যাণ সমিতি, কাড়াবাল্লাহ বড়চাতল প্রবাসী সমাজ কল্যাণ পরিষদসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ও গভীর শোক প্রকাশ করা হয়।

শোক প্রকাশে নেতৃবৃন্দরা বলেন, আহমদ হুসাইন সাহেব এই ইউনিয়নের একজন প্রবীণ নন্দিত ইউপি সদস্য ছিলেন। তিনি ছিলেন সর্বদা আপোষহীন। অন্যায়ের বিরুদ্ধে তিনি ছিলেন সোচ্চার। তাঁর ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। মহান আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌসের বাসিন্দা করুন। এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারকে ধৈর্য্য ধারণ করার তাওফিক দান করুন।

[hupso]

সর্বশেষ