সর্বশেষ

» বিয়ানীবাজার পৌরসভায় ৩নং ওয়ার্ডের উপনির্বাচন ৭ অক্টোবর

প্রকাশিত: ০৩. সেপ্টেম্বর. ২০২১ | শুক্রবার

চেম্বার ডেস্ক:: শূন্য হওয়া বিয়ানীবাজার পৌরসভার সংরক্ষিত-৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচন আগামী অক্টোবর মাসে অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার নির্বাচন কমিশনের ৮৫তম বৈঠক শেষে গণসংযোগ কর্মকর্তা এস এম আসাদুজ্জামান সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান হয়।

করোনাভাইরাস সংক্রমণের উদ্ধগতি কারণে স্থগিত থাকা ও শূন্য হয়ে পড়া সংসদীয় আসন সহ সিটি কর্পোরেশন, পৌরসভা, উপজেলা ও ইউনিয়ন পরিষদের নির্বাচনের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন। এতে জানানো হয় আগামী ৭ আক্টোবর বিয়ানীবাজার পৌরসভার (৭,৮ ও ৯) সরক্ষিত-৩ ওয়ার্ডের মহিলা কাউন্সিলর পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৩ সেপ্টেম্বর মনোনয়ন পদ দাখিল করতে পারবেন। ১৪ সেপ্টেম্বর প্রাথীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই করবেন নির্বাচনের দায়িত্বে থাকা রিটার্নিং কর্মকর্তারা। এছাড়া, ১৯ সেপ্টেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহারের সুযোগ পাবেন প্রার্থীরা।

সংরক্ষিত এই ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ রোশনা বেগম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত বছরের আগস্ট মাসে মৃত্যুবরণ করেন। এতে শূন্য হয়ে পড়া সংরক্ষিত ওয়ার্ড পূরণের জন্য নির্বাচন কমিশনের কাছে চিঠি প্রেরণ করে বিয়ানীবাজার পৌরসভা।

নির্বাচনের তফসিল অনুযায়ী আগ্রহী প্রার্থীদের অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন বিয়ানীবাজার পৌরসভার বর্তমান নির্বাচিত পরিষদ।

[hupso]

সর্বশেষ