সর্বশেষ

» কোম্পানীগঞ্জে মোবাইল কোর্টের অভিযানে ১জনকে জেল ও ১৬ হাজার জরিমানা

প্রকাশিত: ০৫. জুলাই. ২০২১ | সোমবার

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের সিদ্ধান্ত বাস্তবায়নে সারা দেশের মতো কোম্পানীগঞ্জ উপজেলায় কঠোর অবস্থান নিয়েছে উপজেলা প্রশাসন, বিজিবি ও পুলিশ বাহিনী। উপজেলার মহা সড়ক ও সড়ক সংলগ্ন বাজার গুলো অনেকটা ফাঁকা। কেউ স্বাস্থ্য বিধি অমান্য করলে আর তা প্রশাসনের চোখে পড়লেই গুনতে হচ্ছে জরিমানা।

সোমবার (৫জুলাই) সকাল ১০টা থেকে দুপুর ২ টা পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্যের নেতৃত্বে কোম্পানীগঞ্জ থানার ওসি কেএম নজরুল ও বিজিবি ও পুলিশের ফোর্সের সহায়তায় উপজেলার টুকের বাজার, পাড়ুয়া বাজার ও ভাংতি লাল বাজার এলাকায় প্রশাসনের অভিযানে ৯ মামলায় ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সাথে প্রকাশ্যে জোয়ার আসর বাসানোয় ও স্বাস্থ্য বিধি অমান্য করায় ভাংতি লালবাজারের দোকানী তৈমুননগর গ্রামের সুহেল আহমদকে ২০ দিনের জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন আচার্য জানান, সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে রয়েছে প্রশাসন। প্রতিদিন বিভিন্ন জায়গায় লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। সেই সাথে জরুরি প্রয়োজনে যারা ঘরের বাহিরে আসছেন তাদের মাঝে সচেতনতা বৃদ্ধি করা হচ্ছে ও মাস্ক না থাকলে তাদেরকে মাস্ক দেওয়া হচ্ছে।

[hupso]

সর্বশেষ