সর্বশেষ

» কানাইঘাটে গরীব-দুঃখীদের মাঝে ঈদ উপহার দিয়ে নিছারিয়া ফাউন্ডেশন এর যাত্রা শুরু

প্রকাশিত: ১০. মে. ২০২১ | সোমবার

চেম্বার ডেস্ক:: 

কানাইঘাট উপজেলার ৮ নং ঝিংগাবাড়ী ইউনিয়নের ঝিংগাবাড়ী হরিশিংমাটি গ্রামে গরীব-দুঃখি মানুষের মাঝে ঈদ উপহার দিয়ে নিছারিয়া ফাউন্ডেশন এর যাত্রা শুরু হয়েছে।
সোমবার (১০ মে) শায়েখ নিছার আলী (রহ. ) মসজিদ প্রাঙ্গনে প্রায় শতাধিক পরিবারকে ঈদের উপহার সামগ্রীর প্যাকেট ও নগদ টাকা প্রদান করা হয় ।এলাকাবাসী সকলের সমন্বয়ে বিশেষ করে হরিশংমাটি যুবসমাজের আন্তরিক সহযোগিতায় ছিন্নমূল গরীব মানুষদের মাঝে তা বিতরণ করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা এবং ঝিংগাবাড়ী ফাজিল মাদ্রাসার সাবেক প্রভাষক মাওলানা আব্দুর রহীম চৌধুরীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
তারা সকলে এ ধরনের মহত উদ্যোগের খুবই প্রশংসা করে ফাউন্ডেশনের চেয়ারম্যান হাফিজ মাও. আমিনুর রহমান চৌধুরী , সেক্রেটারী সলিসিটর রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ বিশিষ্ট ব্যবসায়ী আকিকুর রহমান এবং কো-অরডিনেটিং সদস্য হাফিজ আশরাফ আলী চৌধুরীসহ সংগটনের শুভাকাংখী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এরকম মহত কাজ সবসময় যাতে চলমান থাকে তার জন্য আল্লাহর কাছে সাহায্য প্রার্থনা করেন ।

উল্লেখ্য, শায়েখ নিছার আলী (রহ. )এর একনিষ্ট চেরিটিবল কাজের মধ্যে অন্যতম যেমন-
{মাদ্রাসায়ে নিছারিয়া ফয়জে আম তালবাড়ী ও শায়েখ নিছার আলী (রহ.) মসজিদ }- এর প্রতি অনুপ্রানীত হয়ে এ ধরণের কাজকে কিয়ামত পর্যন্ত জারী ও আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যেই গত ১২ জানুয়ারী ২০২১ তারিখে ইউ কে এর মানচেসটারে এক মতবিনিময়কালে ” নিছারিয়া ফাউন্ডেশন ” নামে এক চেরিটেবল সংগটন করার সিদ্বান্ত গৃহীত হয় ।
এর মূল লক্ষ হলো-মানবতার সেবায় নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে আল্লাহর সন্তুষ্টি অর্জন। এজন্য এর প্রথম পদক্ষেপই ঈদের খুশি ভাগাভাগি করে নিতে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানো।

[hupso]

সর্বশেষ