সর্বশেষ

» সিলেট পরিবহন শ্রমিকদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন নিসচা কেন্দ্রীয় নেতা মিশু

প্রকাশিত: ০৭. মে. ২০২১ | শুক্রবার

চেম্বার ডেস্ক:: 
করোনা মহামারীতে কঠোর লকডাউনে কর্মহীন পরিবহন চালক ও শ্রমিকদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু। ৭ মে শুক্রবার বিকাল ৩ ঘটিকায় নগরীর সুবিদবাজারে ঈদ উপহার সামগ্রী বিতরনকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি।এসময় তিনি বলেন,করোনা মহমারীতে পরিবহন চালক শ্রমিকরা কষ্টে জীবনযাপন করছেন।এ বিষয়ে সরকার গুরুত্বসহকারে বিবেচনা করছে। বিষয়টি আমি পররাষ্ট্রমন্ত্রীর নজরে নিয়ে এসেছি এবং আশা করছি খুব শীঘ্রই পররাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে সহায়তা প্রদান করা হবে।নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু পরিবহন চালক ও শ্রমিকদের মধ্যে ঈদ উপহার বিতরন করে উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করেছেন।এ সময় তিনি সমাজের বিওবান সবাইকে এগিয়ে আসার আহবান জানান।
নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু জানান, নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সারা বাংলাদেশের নিসচা নেতাকর্মীদের কে নির্দেশ প্রদান করেছেন যে করনা মহামারী সময়ে পরিবহন চালক ও শ্রমিকদের পাশে থাকার জন্য।
এসময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন।সিলেট অনলাইন প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক কে এ রহিম সাবলু,সদস্য আব্দুল হাছিব।নিসচা সিলেট মহানগরের সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার,মামুন মাহবুব পরিবহনের ম্যানেজার আমিনুল ইসলাম।

[hupso]

সর্বশেষ