সর্বশেষ

» কানাইঘাটে মাদক মামলায় তরুণ ফুটবলার জুনেদ আহমদ গ্রেফতার

প্রকাশিত: ২৮. জানুয়ারি. ২০২১ | বৃহস্পতিবার

কানাইঘাট প্রতিনিধি: সিলেটের কানাইঘাট থানা পুলিশ মাদক মামলার পলাতক আসামী তরুণ ফুটবলার জুনেদ আহমদকে গ্রেফতার করেছে। তিনি উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের লালারচক গ্রামের আব্দুল কুদ্দুছের পুত্র৷ জুনেদকে বুধবার (২৭ জানুয়ারি) গভীর রাতে লালারচকস্থ তার মামার বাড়ী থেকে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, গত শনিবার (২৩ জানুয়ারি) রাতে রাজাগঞ্জ ইউনিয়নের মইনা গ্রামের একটি পরিত্যক্ত বাড়ির জঙ্গলে মাদক ব্যবসায়ী ও ভাসমান মাদক বিক্রেতা আজমল হোসেন উরফে কালাকে ঘোরাফেরা করতে দেখে স্থানীয় লোকজন তাকে ধাওয়া দেন। জনতার ধাওয়া খেয়ে আজমল হোসেন পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে বিষয়টি কানাইঘাট থানা পুলিশ জানতে পেরে থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদের নির্দেশে থানার সেকেন্ড অফিসার সোহেল মাহমুদ ও এসআই মুজিবুর রহমান একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। পরে থানা পুলিশ কানাইঘাট রাজাগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তালবাড়ী খালোপাড় গ্রামের একটি বাড়ি থেকে চটের বস্তায় রক্ষিতসহ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার মোট ২১০ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদসহ তাকে হাতেনাতে গ্রেফতার করে।
এ ঘটনায় মাদক ব্যবসায়ী আজমল হোসেন উরফে কালাসহ আরো ৫ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশ বাদী হয়ে মামলা দয়ের করে। কানাইঘাট থানার মামলা নং- ১১, তারিখ- ২৩/০১/২০২১খ্রিঃ। এ মামলার ২ নং আসামী ছিলেন ফুটবলার জুনেদ আহমদ। এছাড়াও এ মামলায় আসামী করা হয়েছে এমাদুর রহমান, আবুল মনসুর ও গ্রেফতারকৃত জুনেদ আহমদের ভাই মাহফুজ আহমদকে।
এদিকে, তরুণ ফুটবলার জুনেদ আহমদকে মাদক মামলায় গ্রেফতারে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। কেউ কেউ বলছেন মাদক মামলায় জুনেদকে ফাঁসানো হয়েছে। জুনেদ আহমদের পিতা আব্দুল কুদ্দুছ বলেন, পূর্ব শত্রুতার জের ধরে রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বিলাল আহমেদ তার ছেলেকে মাদক মামলায় আসামী করে পুলিশ দিয়ে গ্রেফতার করেছেন।
কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমেদ বলেন, মামলার এজহারভুক্ত আসামী হিসেবে জুনেদকে গ্রেফতার করা হয়েছে।

[hupso]

সর্বশেষ