সর্বশেষ

» প্রধানমন্ত্রীর কাছে সিলেটে একটি ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয়ের দাবী জানাবো:পরিকল্পনা মন্ত্রী

প্রকাশিত: ১২. ডিসেম্বর. ২০২০ | শনিবার

চেম্বার ডেস্ক:: করোনামক্ত হয়ে প্রথমবারের মতো সিলেট সফরে এসেছেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান। শনিবার (১২ ডিসেম্বর) সকালে ইউএস বাংলার একটি ফ্লাইটে একদিনের সরকারি সফরে তিনি সিলেট এসে পৌছেন।

এসময় বিমানবন্দরে মন্ত্রীকে সংবর্ধনা প্রদান করেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ। পরে তিনি দক্ষিণ সুনামগঞ্জে নিজ বাড়িতে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগদান ও মতবিনিময় সভায় যোগ দেন।

সিলেট মহানগর আওয়ামীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও মহানগর যুবলীগের সভাপিত আলম খান মুক্তির পরিচালালনায় অনুষ্টানে উপস্থিত ছিলেন বায়লাদেশ আওয়ামীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন আহমদ, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, মহানগর আওয়ামী লীগ নেতা এড.শামসুল ইসলাম, জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম,কামরুল ইসলাম, মাসুদ কামাল সুফি,ছফু আহমদ, আলী হেসেন, জাহাঙ্গীর আলম জাবেদসহ সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বিমান বন্দরে সংবর্ধনায় পরিকল্পনা মন্ত্রী বলেন, সিলেটে একটি ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় করার পরিকল্পনা আমার আছে। আমি প্রধানমন্ত্রীর কাছে এ বিষয়টি নিয়ে দাবি উপস্থাপন করবো।

বিকালে সুনামগঞ্জ উপশহর মাঠে ভাটি বাংলার উন্নয়ন নিয়ে বিশাল মতিবিনিময় সভায় বক্তব্য রাখবেন। সন্ধ্যায় তিনি ঢাকা ফিরে যাওয়ার কথা রয়েছে।

এদিকে দীর্ঘদিন দিন পর মন্ত্রীর আগমনে ভাটি বাংলার রাজধানী খ‍্যাত সুনামগঞ্জে আনন্দের জোয়ার বইছে। বিশেষ করে সুনামগঞ্জ টেক্সটাইল কলেজ, বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ সুনামগঞ্জ, সুনামগঞ্জ নার্সিং ইনস্টিটিউট, সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সহ অসংখ্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন ও পরিকল্পনা করায় মন্ত্রীর আগমনে গোটা সুনামগঞ্জ জুড়ে সাজসাজ রব বিরাজ করছে। সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়ক জুড়ে নির্মাণ করা হয়েছে শতাধিক তোরন। পথে পথে মন্ত্রীকে বরণ করে নিতে চলছে সর্বাত্বক প্রস্ততি।

[hupso]

সর্বশেষ