সর্বশেষ

» ফ্রান্সে নবী ( সা.) অবমাননা, কানাইঘাটে প্রভাতীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রকাশিত: ০৭. নভেম্বর. ২০২০ | শনিবার

চেম্বার ডেস্ক:: ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কানাইঘাট বোরহান উদ্দিন বাজারে ঐতিহ্যবাহী প্রভাতী সমাজ কল্যাণ যুব সংঘের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয়েছে। গতকাল শুক্রবার ( ৬ নভেম্বর) বিকালে স্থানীয় বোরহান উদ্দিন বাজারে বিশিষ্ট অালেমেদ্বীন মাওলানা হাবীবুর রহমানের সভাপতিত্বে ও সিলেট হাসান মার্কেট মসজিদের ইমাম হাফিজ মাহমুদুর রহমানের সঞ্চালনায় এতে বক্তারা বলেন, ফ্রান্স সরকারের প্রত্যক্ষ মদদে বিশ্বনবী (সা:) এর অবমানন ও ব্যঙ্গচিত্র প্রদর্শনের মাধ্যমে প্রকৃতপক্ষে বিশ্বের মুসলমানদের যুদ্ধের দিকে ঠেলে দেয়া হচ্ছে। ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোর ইসলামবিদ্বেষী আচরণ বন্ধ ও বিশ্বনবীর ব্যঙ্গচিত্র দ্রুত অপসারণ করা না হলে নবীপ্রেমিক মুসলমানরা প্রয়োজনে জিহাদের মাঠে ঝাঁপিয়ে পড়ে নবীজির সম্মান ও ইজ্জত রক্ষা করতে বাধ্য হবে।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কানাইঘাট ইতিহাস ঐতিহ্য সংসদের অাহ্বায়ক মো: অাব্দুর রহীম, প্রবাসী কমিউনিটি নেতা মাওলানা ফারুক অাহমদ, প্রভাতী সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি মাস্টার অামিনুল ইসলাম।

প্রতিবাদ সমাবেশের অাগে একটি বিক্ষোভ মিছিল বোরহান উদ্দিন বাজার থেকে শহর উল্লাহ হয়ে অাবার বোরহান উদ্দিন স্ট্যান্ডে এসে মিলিত হয়।

[hupso]

সর্বশেষ