সর্বশেষ

» দেশের অর্থনীতির চালিকা শক্তি প্রবাসীদের সম্মান ও মূল্যায়ন করা উচিত : রোটারিয়ান বুলবুল

প্রকাশিত: ০৪. নভেম্বর. ২০২০ | বুধবার

চেম্বার ডেস্ক:: কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি,সাপ্তাহিক সিলেটের আওয়াজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, দৈনিক বর্তমান পত্রিকার সিলেট বিভাগীয় প্রধান রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল বলেছেন, বর্তমানে বিশ্বের ১৬০ টি দেশে প্রায় ১ কোটির বেশি প্রবাসী বাংলাদেশি কর্মী জীবিকার প্রয়োজনে কর্মরত আছেন। তারা সবসময় দেশের মানুষের কল্যাণ ও অসহায় মানুষদের পাশে দাড়াচ্ছেন।

তাদের কঠোর পরিশ্রমের মাধ্যমে অর্জিত রেমিটেন্স (বৈদেশিক মুদ্রা), দেশের উন্নয়ন তথা অর্থনীতিতে বিরাট অবদান রাখছে । তাই তাদের যথাযথ সম্মান ও মূল্যায়ন করা প্রয়োজন।

তিনি আরো বলেন করোনা মহামারীতেও ” সাতবাঁক ইউনিয়ন প্রবাসী কল্যান ট্রাস্ট ” দেশ-মাতৃকার টান ও মানব প্রেমে উদ্বুদ্ধ হয়ে অসুস্থ ও অসহায় মানুষদের পাশে দাড়িয়েছে। এর জন্য সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের ধন্যবাদ জানান।

তিনি বুধবার (৪ নভেম্বর) কানাইঘাট উপজেলার “৪ নং সাতবাঁক ইউ পি প্রবাসী কল্যান ট্রাস্ট ” এর পক্ষ থেকে জুলাই গ্রামের অসহায় রোগী,  সিলেট আল আমিন হাসপাতালে চিকিৎসাধীন বদি বেগমকে ২০ হাজার টাকা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী এডভোকেট একে এম ওলি উল্লাহ, সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সদস্য সচিব আমিনুর রশিদ মারুফ, সহ-সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান শেবুল, বিশিষ্ট সমাজসেবী আবু মাহমুদ, এখলাসুর রহমান প্রমুখ।

[hupso]

সর্বশেষ