সর্বশেষ

» জমকালো আয়োজনে সারা বাংলা ৯১ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশিত: ১০. অক্টোবর. ২০২০ | শনিবার

চেম্বার ডেস্ক:: ছেলেবেলা কিংবা মেয়েবেলা, যা-ই বলি না কেন স্কুল শুরুর দিনগুলোতে আমাদের অনেকেরই নতুন অভিজ্ঞতার নাম একটাই তা হলো বন্ধুত্ব!

জীবনের পথে হাঁটতে হাঁটতে আজ যে যেখানেই থাকি না কেন চলার পথে বন্ধুত্ব নামের এই পাথেয়টির তুলনা বোধ হয় আর কিছুর সঙ্গেই চলে না।

গতকাল  ৯ অক্টোবর শুক্রবার বর্ণাঢ্য  জমকালো আয়োজনের মধ্য দিয়ে দেশের সেরা অন্যতম বন্ধু গ্রুপ সারা বাংলা ৯১ প্রথম  প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হলো। সকাল ১০ঘটিকায় সভার শুরুতে পবিত্র

কোরআন তেলোয়াত ও গীতা পাঠ বিগত দিনে যেসব বন্ধু হারিয়েছে, তাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন  করা হয়। জাতীয় সঙ্গীত সেচ্ছাসেবী দলের পরিচয় পর্ব নতুন ভাবে থিম সং পরিবেশন,  জেলা ভিত্তিক পরিচয় পর্ব ১২-৩০ মিনিট পর্যন্ত চলে।তারপর জুম্মার নামাজের বিরতি ১-১৫থেকে ১-৪৫ঃমিনিট দেয়া হয়।বিরতির পর জেলা পর্যায়ের বন্ধুদের পর্ব ফান বক্স :বন্ধুদের  অংশ গ্রহনে মজার গেমস ঢাকার বন্ধুদের অংশ গ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান ৩-৪০ থেকে ৫-৪০ পর্যন্ত চলে। আসরের নামাজের বিরতি এবং চা বিরতি ৫-৪৫ থেকে সন্ধ্যা ৬ ঘটিকা জমকালো সঙ্গীতানুষ্টান ৬-২০ মিনিট – ৭-৫০ মিনিট ,সারা বাংলা ৯১ বন্ধু  ডলি সায়ন্তনী ও শফিক তুহিন রেফেল ড্র। অনুষ্ঠানে দেশের ৬৮ হাজার তৃনমুল পর্যায়ের গ্রাম থেকে আসা প্রায় ৮ শতাদিক  বন্ধুরা উপস্তিত থেকে  নিজেদের মধ্যে কুশল বিনিময় করেন।

[hupso]

সর্বশেষ