সর্বশেষ

» সিলেট নগরীতে কলেজ ছাত্রী নিখোঁজ : অপহরণের অভিযোগ

প্রকাশিত: ৩০. সেপ্টেম্বর. ২০২০ | বুধবার

নিজস্ব প্রতিবেদক : সিলেট নগরী থেকে কলেজ ছাত্রীকে নিখোঁজের খবর পাওয়া গেছে। তার নাম এমএস আছমা আক্তার (২২)। গতকাল মঙ্গলবার বিকেলে তিনি নগরীর টিলাগড় এমসি কলেজ গেইট থেকে সে নিখোঁজ হয়। সে এমসি কলেজ ছাত্রদলের মহিলা বিষয়ক সম্পাদিক ও একই কলেজে স্নাতকে অধ্যয়নরত বলে জানা গেছে। এদিকে তাকে ছাত্রলীগ কর্তৃক অপহরণ এবং মুক্তিপণ দাবী করা হয়েছে বলে তার পরিবার ও দলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এমএস আছমা আক্তার সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার সুন্দাউড়া গ্রামের হারিছ মিয়ার কন্যা। বর্তমানে নগরীর আম্বরখানা এলাকার একটি মেসে বসবাস করে আসছেন। সে সিলেট মহানগর আওতাধিন এমসি কলেজ ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল মঙ্গলবার বিকেল আড়াইটার দিকে এমএস আছমা আক্তার নগরীর টিলাগড়স্থ এমসি কলেজে ক্যাম্পাস থেকে বের হয়ে কলেজ গেইটে পৌছামাত্র কয়েকজন অপরিচিত যুবক জোরপূর্বক একটি সাদা মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। আজ দুপুর ১টা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

এদিকে গতকাল মঙ্গলবার রাত ১০ টার দিকে এমএস আছমা আক্তারের বাবার কাছে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে ও ছাত্রদলের রাজনীতি থেকে বিরত থাকার শর্ত দিয়ে একটি মোবাইল নাম্বার থেকে ছাত্রলীগ পরিচয়ে ফোন করা হয়েছে। অন্যথায় মেয়েকে ধর্ষণ করা হবে বলেও হুমকী দেয়া হয়। এই ঘটনা পুলিশকে না জানানোর জন্যও ঐ ছাত্রীর বাবাকে সতর্ক করা হয়। অন্যথায় যে কোন অঘটন ঘটতে পারে বলে জানায় অপহরণকারীরা।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শী এক শিক্ষার্থী জানান, আছমা আক্তারকে তুলে নেয়ার সময় কলেজ ছাত্রলীগের কয়েকজন চিহ্নিত নেতাকর্মী সাথে ছিলো। এসময় নাম প্রকাশ না করার জন্য ছাত্রলীগ নেতারা তাকে হুমকীও দিয়ে গেছে। তাই সে প্রাণের ভয়ে জড়িত ছাত্রলীগ নেতা নাম বলতে অপরাগতা প্রকাশ করেন।

এ ব্যাপারে ছাত্রদল নেত্রী এমএস আছমা আক্তারের বাবা হারিছ মিয়া জানান, তার মেয়ে অপহরণ হওয়ার ২৪ ঘন্টা পেরিয়ে গেছে কিন্তু এখনো সন্ধান মিলছেনা। গতকাল মঙ্গলবার রাতে একটি নাম্বার থেকে মুক্তিপণ ছেয়ে ফোন করা হলেও এখন সে নাম্বারটি বন্ধ রয়েছে। পুলিশের কাছে গিয়েছিলাম তারা কোন ব্যবস্থা নেয়নি। মেয়ের অপহরণের খবরে আমার পুরো পরিবার আতঙ্কের মধ্যে রয়েছে।

[hupso]

সর্বশেষ