সর্বশেষ

» কানাইঘাটে যুবলীগ-শ্রমিক সংঘর্ষে যুবলীগ কর্মী বুলবুল নিহতের ঘটনায় মামলা দায়ের,আটক-১

প্রকাশিত: ১১. সেপ্টেম্বর. ২০২০ | শুক্রবার

কানাইঘাট প্রতিনিধি: কানাইঘাটে যুবলীগ নেতাকর্মী কর্তৃক শ্রমিক মালিকানাধীন অফিস দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে যুবলীগ কর্মী বুলবুল নিহতের ঘটনায় কানাইঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় মাহফুজুর রহমান নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মাহফুজ উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নের চলিতাবাড়ী গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে।

বুলবুল খুনের ঘটনায় আজ (১১ সেপ্টেম্বর) সকালে কানাইঘাট থানায় ১২ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন বুলবুলের ভাই সেলিম উদ্দিন। থানার মামলা নং ২৩/২০।

মামলার আসামীরা হলেন হারুন রশিদ, হামজা হেলাল, মাহফুজুর রহমান(গ্রেফতার), আতিক, গ্রেফতারকৃত মাহফুজের পিতা ফরিদ উদ্দিন, ফজলে রাব্বানী, শুয়েব, শাহাবুদ্দীন, কামরান, ফারজান,এনাম ও কবির।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল (১০ সেপ্টেম্বর) গাছবাড়ী বাজারে স্থানীয় যুবলীগ নেতাকর্মীরা শ্রমিক মালিকানাধীন একটি দোকান জোরপূর্বক দখলে নিতে চাইলে বাঁধা দেন শ্রমিকরা। তখন দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে যুবলীগ নেতাকর্মীরা শ্রমিকদের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েন। তখন উভয় পক্ষের সংঘর্ষে যুবলীগ কর্মী বুলবুল গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার বুলবুলকে মৃত ঘোষণা করেন।
সংঘর্ষে দুপক্ষের অনেকেই আহত হয়েছেন ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদ জানান, বুলবুল খুনের ঘটনায় এজহারভুক্ত ১ আসামীকে গ্রেফতার করা হয়েছে বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

[hupso]

সর্বশেষ