সর্বশেষ

» কানাইঘাটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার ,দেবরের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ০৫. সেপ্টেম্বর. ২০২০ | শনিবার

কানাইঘাট প্রতিনিধি: সিলেটের কানাইঘাট উপজেলার গাছবাড়ীস্থ বাণীগ্রামে আছিয়া বেগম (২২) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বামীর দাবি তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে চাচাতো ভাই। তার নাম হোসাইন ফরহাদ। সে বাণীগ্রামের মো: আব্দুল্লাহের পুত্র। হোসাইন ফরহাদের বিরুদ্ধে থানায় মামলাও করা হয়েছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর )সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ৭ নং দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়নের বাণীগ্রাম গ্রামে স্বামীর বসতঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মরদেহ উদ্ধার করে কানাইঘাট থানা পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহত গৃহবধূ উপজেলার বাণীগ্রাম ইউনিয়নের বাণীগ্রাম গ্রামের ইউপি সদস্য ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মখলিছুর রহমানের
স্ত্রী। মখলিছ একজন পাথর ব্যবসায়ীও। তাদের ১ ছেলে ও ১ মেয়ে রয়েছেন।
আছিয়ার স্বামী মখলিছুর রহমান জানান, আমার স্ত্রী আছিয়া বেগম প্রতিদিনের মতো আগের রাত ঘুমিয়ে পড়েন৷ আমি সকালে উঠে আমার ব্যবসায়িক কাজে চলে যাই। সকাল ৮ টার দিকে আমি আমার স্ত্রীর ঝুলন্ত লাশের খবর পাই। পরে পুলিশকে খবর পাঠালে তারা এসে লাশ উদ্ধার করে।
তিনি বলেন, আমার চাচা মো: আব্দুল্লাহ ও চাচাতো ভাই হোসাইন ফরহাদের সাথে আমাদের পারিবারিক জায়গা সংক্রান্ত জঠিলতা রয়েছে৷ এ আক্রোশ থেকেই তারা আমার স্ত্রীকে হত্যা করতে পারে৷ চাচাতো ভাই হোসাইন ফরহাদকে একমাত্র আসামী করে কানাইঘাট থানায় মামলা করা হয়েছে।

অন্যদিকে, এটা হত্যা না-কি আত্মহত্যা এ নিয়ে সাধারণ মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। স্থানীয় অনেকে নাম প্রকাশ না করার শর্তে বলেন, ইউপি সদস্য মখলিছুর রহমানের পারিবারিক দ্বন্ধ- কলহ রয়েছে। পারিবারিক বিরোধের জের ধরে এটা আত্মহত্যা বলে অনেকে মনে করেন। তবে এ বিষয়ে কেউই মুখ খুলতে রাজি হননি।

এদিকে কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। তবে ময়নাতদন্ত শেষে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

[hupso]

সর্বশেষ